Friday, April 26, 2024
Homeউত্তর ২৪ পরগনাকেন্দ্রীয় মানবাধিকার কমিশনের তিনজনের প্রতিনিধিদল হাড়োয়ায়

কেন্দ্রীয় মানবাধিকার কমিশনের তিনজনের প্রতিনিধিদল হাড়োয়ায়

উত্তর ২৪ পরগনাঃ

হাড়োয়ায় ভোট-পরবর্তী গন্ডগোল ঝামেলা মারধর গ্রামছাড়া নিয়ে কেন্দ্রীয় প্রতিনিধি দল। কেন্দ্রীয় মানবাধিকার কমিশনের তিনজনের প্রতিনিধিদল এসে পৌঁছায় হাড়োয়া থানায়, হাড়োয়া থানার ভারপ্রাপ্ত পুলিশ অফিসার বাপ্পা মিত্র সঙ্গে দীর্ঘক্ষন আলাপ আলোচনা হয় । তারপর হাড়োয়া থানার পুলিশ, কেন্দ্রীয় প্রতিনিধিদলের কাছে অঙ্গীকারবদ্ধ হলেন ঘরছাড়াদের নিরাপত্তা দিয়ে ঘরে ফিরিয়ে দেওয়ার । বসিরহাট মহাকুমার হাড়োয়ায় ভোট-পরবর্তী ঝামেলা গন্ডগোল মারধর গ্রামছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী সমর্থক তাই নিয়ে হাড়োয়া থানা প্রশাসনিক বৈঠক পুলিশ আধিকারিক বাপ্পা মিত্র সহ একাধিক পুলিশ কর্তাদের সঙ্গে বৃহস্পতিবার দুপুর চারটে নাগাদ কেন্দ্রীয় মানবাধিকার কমিশনের আধিকারিকদের তিনজনের প্রতিনিধিদল হাড়োয়া থানার পুলিস আধিকারিকের সঙ্গে কথা বলেন।

তারপর গ্রাম ছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সমর্থক রা যাতে নিজের বাড়িতে ফিরতে পারে তার সম্পূর্ণ নিরাপত্তা দিতে হবে এবং তার জন্য সবরকম প্রচেষ্টা করবেন বলে হাড়োয়া থানার পুলিশ প্রশাসন অঙ্গীকারবদ্ধ হন । পুলিশ আধিকারিকরা।

কেন্দ্রীয় মানবাধিকার কমিশনের তিনজনের প্রতিনিধিদল হাড়োয়ায়

অনান্য খবর- সাহেবগঞ্জ সীমান্তবর্তী এলাকায় বিএসএফের সঙ্গে মতানৈক্য চাষীদের,অবশেষে বিডিও’র দ্বারস্থ

পরের খবর – এশিয়া কাপে করোনার থাবা, সম্ভবত বাতিল হচ্ছে

করোনার আতঙ্কে এ বার বাতিল হয়ে গেল এশিয়া কাপ ক্রিকেটও। শ্রীলঙ্কা ক্রিকেটের চিফ এক্সিকিউটিভ অ্যাশলে ডি সিলভা বুধবার বলে দিলেন, ‘করোনার এই পরিস্থিতিতে জুনে এশিয়া কাপ করা কোনওভাবেই সম্ভব নয়। এশিয়ান ক্রিকেট কাউন্সিল তাড়াতাড়ি এই ঘোষণা করে দেবে। তা হলে, কবে হতে পারে এশিয়া কাপ? গতবার পাকিস্তানে হওয়ার কথা ছিল এশিয়া কাপ। করোনার আতঙ্কে সেটাও বাতিল হয়। এখন যা পরিস্থিতি, ২০২৩ সালে ৫০ ওভারের বিশ্বকাপের আগে এশিয়া কাপ হওয়া আর সম্ভব হবে না।

অনান্য খবর- তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি ২৫ মন্ডল সভাপতি বিনয় রায় সরকার

৭.১৫ কিলোমিটার পিচ রাস্তার উদ্বোধন করলেন বিধায়ক গৌতম পাল

পরের খবর – করোনার তৃতীয় ঢেউকে মাথায় রেখে মোথাবাড়ি থানার মানবিক উদ্যোগ

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আগে অভিনব উদ্যোগ নিল একটি মালদা জেলার মোথাবাড়ি থানার পুলিশ। করোনার তৃতীয় ঢেউ এ শিশুরা আক্রান্ত হতে পারে বেশি। এই কথা মাথায় রেখে এবারে মায়েদের ও সাধারণ মানুষকে সচেতন করতে এদিন মোথাবাড়ি থানা পুলিশের পক্ষ থেকে, জনসাধারণের মধ্যে, ফেস মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, ফেসসিল্ট, ORS ইত্যাদি বিতরণ করা হয়। মোথাবাড়ি চৌরঙ্গী মোড় এলাকায় । উপস্থিত ছিলেন মোথাবাড়ি থানার ওসি মৃণাল চ্যাটার্জিসহ, মোথাবাড়ি থানার পুলিশ কর্তরা । অত্র এলাকার জনসাধারণ থেকে শুরু করে পথচলতি মানুষ, টোটো চালক রিকশাচালক সকলের মধ্যেই বিতরণ করা হয়। পুলিশের এই মানবিক রূপকে সাধুবাদ জানিয়েছেন এ এলাকার সাধারণ মানুষ। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments