Sunday, April 28, 2024
Homeমালদাকরোনার তৃতীয় ঢেউকে মাথায় রেখে মোথাবাড়ি থানার মানবিক উদ্যোগ

করোনার তৃতীয় ঢেউকে মাথায় রেখে মোথাবাড়ি থানার মানবিক উদ্যোগ

মালদাঃ
করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আগে অভিনব উদ্যোগ নিল একটি মালদা জেলার মোথাবাড়ি থানার পুলিশ। করোনার তৃতীয় ঢেউ এ শিশুরা আক্রান্ত হতে পারে বেশি। এই কথা মাথায় রেখে এবারে মায়েদের ও সাধারণ মানুষকে সচেতন করতে এদিন মোথাবাড়ি থানা পুলিশের পক্ষ থেকে, জনসাধারণের মধ্যে, ফেস মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, ফেসসিল্ট, ORS ইত্যাদি বিতরণ করা হয়। মোথাবাড়ি চৌরঙ্গী মোড় এলাকায় । উপস্থিত ছিলেন মোথাবাড়ি থানার ওসি মৃণাল চ্যাটার্জিসহ, মোথাবাড়ি থানার পুলিশ কর্তরা । অত্র এলাকার জনসাধারণ থেকে শুরু করে পথচলতি মানুষ, টোটো চালক রিকশাচালক সকলের মধ্যেই বিতরণ করা হয়। পুলিশের এই মানবিক রূপকে সাধুবাদ জানিয়েছেন এ এলাকার সাধারণ মানুষ।

করোনার তৃতীয় ঢেউকে মাথায় রেখে মোথাবাড়ি থানার মানবিক উদ্যোগ

অনান্য খবর- সেলাই মেশিন তুলে দিল “চেষ্টা হাত বাড়ালেই বন্ধু” স্বেচ্ছাসেবী সংস্থা

প্রয়াত জননেতা অশোক ঘোষ এর জন্মদিবস পালিত হল নাজিরহাটে

আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

১৮,০০০ ফুট উচ্চতায় বরফের চাদরে মোড়া এলাকায় যোগ দিবসে সামিল হলেন ITBP-এর জওয়ানেরা

মাধ্যমিক পরীক্ষা বাতিল হওয়ার জন্য আত্মঘাতী হলেন দিনহাটা আমবাড়ির এক ছাত্রী

নিজের জন্মদিনে দুঃস্থদের আহারের ব্যবস্থা করলেন বানেশ্বর এর যুবক উজ্জ্বল রায়

আরও খবর পড়ুন….

দিনহাটায় উদয়ন গুহ’র হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে তিন শতাধিক কর্মী

দিনহাটায় উদয়ন গুহর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল তিন শতাধিক কর্মী। বিজেপি এবং যুব মোর্চা ও মহিলা মোর্চা থেকে নেতৃত্ব এবং কর্মীরা তৃণমূলে যোগ দেয়। রবিবার দিনহাটা শহরের শহীদ হেমন্ত বসু কর্নারে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল নেতা প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ। উপস্থিত ছিলেন দলের শহর ব্লক সহ-সভাপতি গৌরীশংকর মাহেশ্বরী, দলের শহর ব্লক সাধারণ সম্পাদক জয়দীপ ঘোষ, যুব তৃনমূলের শহর ব্লক সভাপতি মৌমিতা ভট্টাচার্য, তৃণমূল নেতা হীরালাল দাস প্রমুখ।

উদয়ন গুহ বলেন, এদিন শহর ও শহর লাগোয়া বিভিন্ন এলাকার বিজেপি দলের যুব মহিলা সংগঠনের তিন শতাধিক কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেন। দলকে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্তিশালী করতে সকলের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। যাদের গ্রহনযোগ্যতা আছে তাদের দলে নেওয়া হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments