Thursday, May 2, 2024
Homeকলকাতামিমির শিরায় কী বইছে? আজ তাঁর স্বাস্থ্যপরীক্ষা হবে

মিমির শিরায় কী বইছে? আজ তাঁর স্বাস্থ্যপরীক্ষা হবে

Uttorer Sangbad:- পাউডার গোলা জল নাকি অ্যামিকেসিন! মিমির শিরায় কী বইছে? বিষয়টি নিয়ে বেশ চিন্তায় পড়েছিলেন মিমি ভক্তরা । অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, শুক্রবারই তাঁর স্বাস্থ্যপরীক্ষা হবে। এই সময় ডিজিটালকে তাঁর আপ্তসহায়ক জানান, রক্তপরীক্ষা সহ একাধিক টেস্ট করানোর কথা রয়েছে অভিনেত্রীর। বাড়িতেই করানো হবে সমস্ত পরীক্ষা। জানা গিয়েছে, ভালো আছেন মিমি। আপাতত কোনও পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি। তবে সাবধানের মার নেই! আর সেই কারণেই চিকিৎসকদের পরামর্শ মেনে সমস্ত পরীক্ষানিরীক্ষা করিয়ে নিতে চাইছেন অভিনেত্রী । এদিকে পুরসভার প্রাথমিক রিপোর্টে সামনে এসেছে চাঞ্চল্যকর তথ্য। কসবার ওই ভুয়ো টিকাকেন্দ্রে আদতে দেওয়াই হয়নি করোনা ভ্যাকসিন।

অনান্য খবর- জাতীয় চিকিৎসক দিবসে গোপীবল্লভপুর থানার পক্ষ থেকে ডাক্তারদের সম্মাননা

তৃণমূল পার্টি অফিসে সম্বর্ধনা নেওয়ার আগে বিজেপি পার্টি অফিসের সামনে গঙ্গা প্রসাদ শর্মা

মাধ্যমিক-উচ্চমাধ্যমিক পড়ুয়াদের মূল্যায়ন কিভাবে হবে জানুন…..

মিমির শিরায় কী বইছে? আজ তাঁর স্বাস্থ্যপরীক্ষা হবে

পরের খবর – ফালাকাটায় রক্ত দান শিবিরের আয়োজন করল আইএনটিটিইউসি

এই মহামারী পরিস্থিতিতে ফালাকাটায় ব্লক তৃণমূল শ্রমিক সংগঠন (INTTUC) এর পক্ষ থেকে একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করল। ফালাকাটা উচ্চ বিদ্যালয়ে এই শিবির অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন INTTUC এর আলিপুরদুয়ার জলা সভাপতি প্রণব কুমার দে, তৃণমূল কংগ্রেসের নেতা গঙ্গা প্রসাদ শর্মা, ফালাকাটা তৃণমূল কংগ্রেসের সভাপতি সুভাষ রায়, ফালাকাটা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শুভব্রত দে ফালাকাটা ব্লক INTTUC এর সভাপতি অশোকে সাহা ,ফালাকাটা ব্যবসায়ী সমিতির সভাপতি নান্টু তালুকদার, তৃণমূল কংগ্রেসের আরো অন্যান্য জেলা নেতৃত্ব ,ব্লক নেতৃত্ব ও কর্মী সমর্থক। উক্ত রক্ত দান শিবিরে চার জন মহিলা সহ মোট ৬২ জন স্বেচ্ছায় রক্ত দান করেন । পরিবেশের ভারসাম্য বজায় রাখার জন্য রক্ত দাতাদের হাতে একটি করে গাছের চারা তুলে দেওয়া হয়।

সংগৃহীত রক্ত ফালাকাটা ব্লাড ব্যাংকে জমা হয়। INTTUC ফালাকাটা ব্লক সভাপতি অশোক সাহা জানান, “এই মহামারী পরিস্থিতিতে ফালাকাটা সহ আলিপুরদুয়ার জেলা রক্ত সংকট চলছে তাই মুমূর্ষু রোগীরা যাতে রক্তের জন্য কোনো প্রকার অসুবিধায় না পরেন তারজন্য আমাদের আজকের এই রক্ত দান শিবির । আমরা সবাই মিলে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবো এই আশা করছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments