Friday, April 26, 2024
Homeদিনহাটাতৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি ২৫ মন্ডল সভাপতি বিনয় রায় সরকার

তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি ২৫ মন্ডল সভাপতি বিনয় রায় সরকার

মিল্টন সরকারঃ
ভোটের পর থেকেই কোচবিহারে জেলা বিজেপিতে বড় ভাঙ্গন শুরু হয়েছে। এবার তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি ২৫ মন্ডল সভাপতি বিনয় রায় সরকার। জানা গেছে আজ দিনহাটা ২নং ব্লকের বাসন্তীরহাটে তৃণমূলে যোগ দিবেন তিনি। তার সাথে ১১জন বুথ সভাপতি এবং বিজেপি কর্মীরাও তৃণমূল আসবেন বলে জানিয়েছেন বিনয় বাবু।

বিনয় বাবুকে ফোন করা হলে তিনি বলেন, একপ্রকার অভিমান থেকেই দল ত্যাগ করছি। এখন আমরা অভিভাবকহীন। নির্বাচনের আগে অনেক ঝড়ঝাপটা সহ্য করে বিধানসভা ক্ষেত্র জয়লাভ করার পরেও পদত্যাগ করেছেন বিধায়ক তাই আমরা মর্মাহত। আমার সঙ্গে আরও ১১ জন বুথ সভাপতি আজ তৃণমূলে যোগ দেবেন।

পরের খবর-হাওড়া টিকিয়াপারা রেল বস্তিতে শিশুদের পাশে আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া

তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি ২৫ মন্ডল সভাপতি বিনয় রায় সরকার

পরের খবর- আলিপুরদুয়ার ৮নং ওয়ার্ডের ৬০ টি পরিবারকে সাহায্য করল রেড ভলেন্টিয়ার্স

আরও খবর পড়ুন……

৩১ নম্বর জাতীয় সড়কের সলসলাবাড়ী মোড়ে উলটে গেল একটি বাঁশ বোঝাই ট্রাক

৩১ নম্বর জাতীয় সড়কের সলসলাবাড়ী মোড় এলাকায় বুধবার গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাফিক সিগনালে ধাক্কা দিয়ে উলটে পড়লো একটি বাঁশ বোঝাই কন্টেইনার ট্রাক। জানা গিয়েছে ট্রাকটি অসমের দিক থেকে গুজরাটের দিকে যাচ্ছিল। যদিও এই দুর্ঘটনার ফলে ভাগ্যের জোরে ট্রাকে থাকা কেউই সেভাবে আহত হননি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। সেইসঙ্গে ট্রাফিক সিগন্যাল ব্যবস্থাও সলসলাবাড়ী মোড় এলাকায় ক্ষতিগ্রস্ত অবস্থায় রয়েছে। সমগ্র ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সলসলাবাড়ী মোড় এলাকায়।

পরের খবর- ১ হাজার দিনের মাইল ফলকে পৌছাল দিনহাটা বিডিও ফুড এটিএম পরিষেবা

চিলাপাতা ইকোট্যুরিজম সোসাইটির উদ্যোগে ৫০ টি পরিবার কে খাদ্য সামগ্রী প্রদান

সাহেবগঞ্জ থানা, ব্যাংক, করোনা আক্রান্তের বাড়ি স্যানিটাইজ করল আজাদ হিন্দ ভলেন্টিয়ার্স এবং সারা ভারত যুবলীগ

After the vote, the BJP in Kochbihar district has started a big split. This time BJP 25 Mandal president Binoy Roy Sarkar is joining the grassroots. It is learned that he will join Trinamool in Basantirhat of Dinhata No. 2 block today. Binoy Babu said that 11 booth presidents and BJP workers will also come with him.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments