Tuesday, April 30, 2024
Homeখেলাধূলাআসন্ন আইপিএল নিয়ে বেশ কিছু পদক্ষেপ নিল বি সি সি আই, দেখুন

আসন্ন আইপিএল নিয়ে বেশ কিছু পদক্ষেপ নিল বি সি সি আই, দেখুন

নিউজ ডেস্ক: আই পি এল-কাউন্টডাউন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আগামী ৯ এপ্রিল থেকে RCB বনাম CSK ম্যাচ দিয়ে শুরু এবারের আইপিএল। তার আগে আইপিএল সংক্রান্ত বেশ কিছু পদক্ষেপ নিল বি সি সি আই। ২০২১ আই পি এল-এ থাকছে না অন ফিল্ড আম্পায়ারের দেওয়া সফট সিগনাল নিয়ম। একইসঙ্গে প্রতিটি ইনিংসের সময়ও ধার্য করে দেওয়া হয়েছে। ৯০ মিনিট করে হবে প্রতিটি ইনিংস। ব্যাটিং টিম যাতে সময় নষ্ট করার কোনও ট্যাকটিক্স না নেয়, সেইজন্যই এই কড়া পদক্ষেপ। আসন্ন আইপিএল

বিসিসিআই-এর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘ম্যাচের সময়ের উপর নিয়ন্ত্রণ রাখার জন্য প্রতিটি ইনিংস ৯০ মিনিট করে ধার্য করা হয়েছে।’ এই ওভার রেট নিয়ম তদারকি করবে চতুর্থ আম্পায়ার। এছাড়া অন ফিল্ড আম্পায়ারের দেওয়া সফট সিগনালও আর কোনও কাজে আসবে না। থার্ড আম্পায়ারের কাছে পূর্ণ স্বাধীনতা থাকবে তাঁদের সিদ্ধান্ত জানানোর। শর্ট রান নিয়মের ক্ষেত্রেও সিদ্ধান্ত জানানোর পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে থার্ড আম্পায়ারকে।

আসন্ন আইপিএল নিয়ে বেশ কিছু পদক্ষেপ নিল বি সি সি আই, দেখুন

অনান্য খবর- তৃতীয় ঢেউয়ে শিশুদের জন্য করোনার ভয়াবহতা নিয়ে কেন্দ্রের আশঙ্কা

NHRC -র চাঞ্চল্যকর রিপোর্ট, তালিকায় নাম উদয়ন-জ্যোতিপ্রিয়-শওকত মোল্লা সহ তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর

রসিকবিল হয়ে আলিপুরদুয়ার ও কোচবিহার যাওয়ার রাস্তার বেহাল দশায় চরম ভোগান্তি

“জিতি” ভুটান পাদদেশের এক ডুয়ার্সের অনবদ্য অফবিট গন্তব্য ! জানুন

পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গোসানিমারী বাজারে বিক্ষোভ মিছিল AIMSS মহিলা সংগঠনের।

৫৩ বছর পর ইউরো কাপ জিতল ইতালি, মন ভাঙ্গল ইংল্যান্ডের

পরের খবর – ইংল্যান্ড ট্যুরের আগে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে কোয়ারেন্টাইনে থাকবেন পরিবারের সদস্যরাও

নিউজল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে ২ জুন লন্ডন উড়ে যাবে ভারতীয় ক্রিকেট দল। তার আগে মুম্বইয়ে ৮ দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটাতে হবে বিরাট কোহলিদের। মুম্বই পৌঁছনোর আগে ভারতীয় দলের প্রত্যেক ক্রিকেটার ও সাপোর্ট স্টাফকে নিজ নিজ দায়িত্বে বাড়িতে করোনা পরীক্ষা করতে হবে। শুধু ক্রিকেটারদেরই নয়, তাঁদের সঙ্গে ইংল্যান্ড সফরে যাওয়া পরিবারের সদস্যদেরও করোনা পরীক্ষা করতে হবে। রিপোর্ট পজিটিভ এলে তাঁরা দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যেতে পারবেন না। এমনই সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments