Saturday, April 27, 2024
HomeBreaking newsআসন্ন T-20 বিশ্বকাপে সম্ভাব্য প্রথম ১৫ জনের স্কোয়াডে কারা?

আসন্ন T-20 বিশ্বকাপে সম্ভাব্য প্রথম ১৫ জনের স্কোয়াডে কারা?

চলতি বছরের IPL শুরু হতে আর বেশি বাকি নেই। আগামী ২২ মার্চ থেকে শুরু হতে চলেছে এই মেগা টুর্নামেন্ট। তবে, IPL-এর পর্ব শেষ হলেই শুরু হয়ে যাবে T20 বিশ্বকাপের লড়াই এমতাবস্থায়, T20 বিশ্বকাপের মঞ্চে ভারতীয় দলে কোন কোন প্লেয়ার থাকবেন সেই বিষয়ে ইতিমধ্যেই ক্রিকেট অনুরাগীদের মধ্যে বিভিন্ন জল্পনার সূত্রপাত ঘটেছে। পাশাপাশি বিষয়টির পরিপ্রেক্ষিতে চলছে জোরকদমে আলোচনাও

এমতাবস্থায়, সামগ্রিক দিক বিচার করে টিম ইন্ডিয়ার ১৫ সদস্যের স্কোয়াডের মধ্যে প্রায় ১২ জন খেলোয়াড়ের নাম নিশ্চিত ভাবে উঠে আসছে। যদিও বাকি ৩ জন খেলোয়াড়ের নাম IPL-এর পারফরম্যান্সের ভিত্তিতে নির্ধারিত হবে বলেও অনুমান করা হচ্ছে। তবে, টিম ইন্ডিয়ার চূড়ান্ত প্লেয়ারদের তালিকা এখনও BCCI-এর তরফে নির্দিষ্ট করা হয়নি। এমতাবস্থায়, চলুন জেনে নিই ভারতীয় দলের স্কোয়াড ঠিক কি রকম হতে চলেছে?

এই ১৫ জন থাকতে পারেন স্কোয়াডে: মূলত, ভারতের সম্ভাব্য টিমে যাঁরা যাঁরা অন্তর্ভুক্ত হতে পারেন তাঁরা হলেন রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রিঙ্কু সিং, ধ্রুব জুরেল, লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, জশপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, অর্শদীপ সিং।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments