Thursday, May 2, 2024
Homeদিনহাটাপ্রচার এর শেষ লগ্নে ঝড় তুললেন দিনহাটার তৃণমূল প্রার্থী, সাহেবগঞ্জে মহামিছিল

প্রচার এর শেষ লগ্নে ঝড় তুললেন দিনহাটার তৃণমূল প্রার্থী, সাহেবগঞ্জে মহামিছিল

নিজস্ব সংবাদদাতাঃ প্রচার এর শেষ লগ্নে ঝড় তুললেন দিনহাটা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। বৃহস্পতিবার বিকেলে দিনহাটা ২ নং ব্লকের সাহেবগঞ্জ এলাকায় একটি মহা মিছিল সংঘটিত হয়। সাহেবগঞ্জ বিবেকানন্দ ক্লাব ফুটবল ময়দান থেকে শুরু হয়ে সেই মিছিল গোটা সাহেবগঞ্জ এলাকা পরিক্রমা করে। মিছিলে মানুষের স্বতঃস্ফূর্ততা লক্ষ্য করা যায়। প্রার্থীর সমর্থনে এ দিনের মিছিলে ব্লক সভাপতি পঞ্চায়েত প্রধান থেকে শুরু করে বিভিন্ন নেতৃত্ব উপস্থিত ছিলেন। আগামী দশ ই এপ্রিল কোচবিহার জেলায় চতুর্থ দফার ভোট। তার আগে আজ ৮ ই এপ্রিল ছিল নির্বাচনী শেষ প্রচার।

প্রচার এর শেষ লগ্নে যেখানে দিনহাটায় সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে রোড শো করলেন সেখানে দিনহাটা ২নং ব্লকের প্রাণকেন্দ্র সাহেবগঞ্জ এলাকায় মহামিছিল করে নিজেদের অস্তিত্বের জানান দিল তৃণমূল কংগ্রেস। ১০ বছরে তৃণমূলের উন্নয়নকে হাতিয়ার করে দিনহাটা বিধানসভা কেন্দ্র থেকে লড়াই করছেন প্রার্থী উদয়ন, সাধারণ মানুষের সঙ্গে তার বেশ জন সংযোগ রয়েছে। তবে একদিকে প্রতিপক্ষ বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক অপরদিকে সংযুক্ত মোর্চার বামফ্রন্ট প্রার্থী আব্দুর রউফ। দিনহাটা বিধানসভা কেন্দ্রে ত্রিমুখী হওয়ার সম্ভাবনা রয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল। তবে সেটা প্রমাণিত হবে ২রা মে।

এদিনের মহা মিছিলের পর উদয়ন বাবু বলেন, তৃণমূল কংগ্রেসের উন্নয়ন দেখে মানুষ জবাব দেবে। সাধারণ মানুষ মমতা সরকারের বিভিন্ন প্রকল্প পেয়ে উপকৃত, তাই মমতা ব্যানার্জির উপর আস্থা রেখে মানুষ তৃণমূল কংগ্রেসকে ভোট দিতে প্রস্তুত। দিনহাটা বিধানসভা কেন্দ্র থেকে জয়লাভ করে মমতা ব্যানার্জির হাত শক্ত করতে চাই এবং তৃতীয় বারের জন্য মমতা ব্যানার্জিকে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই।

Read More –বাধাপ্রাপ্ত রবীন্দ্রনাথ, বিতর্কিত মন্তব্যে বাড়িতে ঢুকতে দিলেন না পার্থপ্রতিম রায়ের বাবা

পরের খবর- চাষের জমিতে কর্মরত শ্রমিকদের মাস্ক প্রদান, সচেতনতার বার্তা দিলেন সাহেবগঞ্জ পুলিশ আধিকারিক

নিজস্ব সংবাদদাতা: কোচবিহারের দিনহাটা ২ নং ব্লকের কিশামত দশগ্রাম এর পাকারমাথা গ্রামের বিভিন্ন এলাকায় সচেতনতা মূলক প্রচার করে সাহেবগঞ্জ থানা। এদিন ওই অঞ্চলের পাকারমাথা গ্রামে একটি জমিতে কর্মরত শ্রমিকদের মাস্ক প্রদানের পাশাপাশি করো না নিয়ে সচেতনতামূলক বার্তা দেন এক পুলিশ আধিকারিক। পাশা পাশি আগামী ২ রা মে বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার দিন সকল মানুষকে বাড়িতে থাকার অনুরোধ জানান। কারণ চারিদিকে যেভাবে রাজনৈতিক বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে তাতে ঐদিন নানা রকম অশান্তির আশঙ্কা করা যাচ্ছে তাই ওই দিন সাধারণ মানুষকে বাড়িতে থাকার আবেদন জানান তারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments