Tuesday, April 30, 2024
Homeরাজনীতিপ্রচার এর মাঝেই আদিবাসীদের উৎসবে অংশ নিয়ে খিচুড়ি রান্নায় সায়ন্তিকা

প্রচার এর মাঝেই আদিবাসীদের উৎসবে অংশ নিয়ে খিচুড়ি রান্নায় সায়ন্তিকা

নিজস্ব সংবাদদাতা: বৃহস্পতিবার বাঁকুড়ার আট আসনে দ্বিতীয় দফার নির্বাচন। ভোটের আগে প্রচার ময়দানে সামান্যতম জায়গা ছাড়তে নারাজ বাঁকুড়া কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এবার হাতা-খুন্তি নিয়ে হেঁশেল ঠেলতে দেখা গেল সায়ন্তিকাকে। মঙ্গলবার, বাঁকুড়া -১ নম্বর ব্লকের অঙ্গারিয়া গ্রামে আদিবাসীদের উৎসবে অংশ নেন তিনি। সেখানেই খিচুড়ি রান্নার সময় নিজেই খুন্তি ধরেন এই নায়িকা প্রার্থী।

বাঁকুড়ায় মঙ্গলবার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস। এই রোদেও এলাকা চষে বেড়ান অভিনেত্রী। চালান নির্বাচনী প্রচার। তবে গরম থেকে রক্ষা পেতে জল পানের সঙ্গে আইসক্রিম গলা ভেজান অভিনেত্রী তথা তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। প্রচারে বেরিয়ে বাড়ি বাড়ি ঘুরে মানুষের আস্থা অর্জন করার চেষ্টা করেছেন তিনি। কোথাও আবার জিপে চেপে রোড শো-ও করেন।

More News –কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায় এর গ্রামের বাড়িতে গুলি, তদন্তে পুলিশ।

শিক্ষা প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দিল পশ্চিমবঙ্গ পার্ট টাইম টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন

প্রচার এর মাঝেই আদিবাসীদের উৎসবে অংশ নিয়ে খিচুড়ি রান্নায় সায়ন্তিকা

পরের খবর – রাজাভাত খাওয়াতে শতাধিক মানুষের আহারের ব্যবস্থা করল “সেভ আলিপুরদুয়ার” নামক স্বেচ্ছাসেবী সংগঠন

নিজস্ব সংবাদদাতা: আলিপুরদুয়ারের স্বেচ্ছা সেবী সংগঠন সেভ আলিপুরদুয়ার এর পক্ষ থেকে শতাধিক মানুষকে আহারের ব্যবস্থা করা হল। এদিন আলিপুরদুয়ার রাজাভাত খাওয়া গ্রাম পঞ্চায়েতের একটি গ্রামে জন আহারের ব্যবস্থা করেন সংগঠনের সদস্যরা। পাশা পাশি মাস্ক বিতরণও করা হয় । জানা গেছে স্বেচ্ছা সেবী সংগঠন সেভ আলিপুরদুয়ার দীর্ঘদিন থেকেই মানুষের সেবায় নিয়োজিত । গত বছর লকডাউনেও অসহায় মানুষদের পাশে ছিলেন তারা। করোনার দ্বিতীয় ঢেউ আসতেই ফের মানুষের পাশে দারাচ্ছেন তারা। এছাড়াও সারা বছর ধরে বিভিন্ন রকম সমাজ সেবামূলক কর্ম সূচিতে ব্যস্ত থাকে এই সংগঠন।

More News – NHRC -র চাঞ্চল্যকর রিপোর্ট, তালিকায় নাম উদয়ন-জ্যোতিপ্রিয়-শওকত মোল্লা সহ তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর

নিশীথ প্রামানিক কোন দেশে র নাগরিক? প্রধানমন্ত্রীকে চিঠি দিল অসমের রাজ্য সভার কংগ্রেস সাংসদ

কোভিড বিধি মেনে নিয়ম রক্ষার রথযাত্রা ফালাকাটায়

আগামী দিনেও যথাসাধ্য চেষ্টা করে মানুষের পাশে দাঁড়াতে অঙ্গীকার বদ্ধ সেভ আলিপুরদুয়ার। এদিনের জন আহার কর্ম সূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি রাকেশ দে সহ আরো অনেকে। এরকম উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments