Thursday, April 25, 2024
HomeBreaking newsদশ মাসের সম্পর্ক অস্বীকার, যুবকের বাড়িতে বিয়ের দাবিতে ধর্ণায় মহিলা

দশ মাসের সম্পর্ক অস্বীকার, যুবকের বাড়িতে বিয়ের দাবিতে ধর্ণায় মহিলা

মঙ্গলবার রাতে দিনহাটা ২ নং ব্লকের কিশামত দশগ্রাম গ্রাম পঞ্চায়েত এলাকায় বিয়ের দাবিতে ধর্ণায় বসলেন এক মহিলা। ঘটনার বিবরণে জানা যায় ওই এলাকার দুলাল রায় নামে এক যুবকের সঙ্গে দুর্গানগর এলাকার ঝুমু মহন্তের দশ মাসের প্রণয়ের সম্পর্ক ছিল, হঠাৎ করেই ওই যুবক যোগাযোগ বন্ধ করে দিলে এদিন রাতে যুবক এর বাড়িতে ধরনায় বসলেন মহিলা। জানা যায় ওই মহিলার কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদ হয়েছে এবং যুবকের স্ত্রী এক বছর হল মারা গেছে, একটি পুত্র সন্তান আছে। ১০ মাস থেকে তাদের পরিচয় এবং প্রেমের সম্পর্ক ছিল। ওই যুবক মহিলার বাড়িতে যেতেন, তার বাবা-মা এবং পরিবারের সঙ্গে মেলামেশা করতেন। যুবকের বাড়িতেও এই সম্পর্ক জানতো, তাদের বিয়ে হওয়ার কথা ছিল। এমনটাই জানান বিয়ের দাবিতে ধর্ণায় বসা ওই মহিলা। তবে হঠাৎ করে প্রায় ২৭-২৮ দিন থেকে যোগাযোগ বন্ধ করে দেয় ওই যুবক, তাকে ফোন করা হলে মহিলাকে এড়িয়ে যান ওই যুবক। এর পরেই বিয়ের দাবিতে যুবকের বাড়িতে এসে ধরনায় বসলেন ওই মহিলা।
খবর জানাজানি হতেই পাড়া-প্রতিবেশী লোকজন ভিড় জমাতে থাকেন ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ। যদিও সেই সময় বাড়িতে ছিলেন না ওই যুবক, পরিবারের লোকজন জানিয়েছেন তিনি কর্মসূত্রে বাইরে আছেন।

ঘটনা প্রসঙ্গে ছেলের বাবা জানান, মেয়েটি কে দেখেছি, চিনি, কিন্তু বিয়ের ব্যাপারে কিছু জানিনা। ছেলে বিয়ের ব্যাপারে কিছু বলেনি বাড়িতে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments