Thursday, May 2, 2024
Homeআলিপুরদুয়ার১ কোটি ৭০ লক্ষ টাকার গাঁজা উদ্ধার করল আলিপুরদুয়ার আবগারি দপ্তর

১ কোটি ৭০ লক্ষ টাকার গাঁজা উদ্ধার করল আলিপুরদুয়ার আবগারি দপ্তর

আলিপুরদুয়ারঃ
১ কোটি ৭০ লক্ষ টাকার গাঁজা উদ্ধার করল আলিপুরদুয়ার আবগারি দপ্তর। সোমবার সন্ধ্যা ৭ টা নাগাদ আলিপুরদুয়ার জেলা প্রশাসনিক ভবন ডুয়ার্স কন্যা সাংবাদিক সম্মেলন করে জানালেন আবগারি দপ্তরের জেলা সুপার উগেণ সেওয়াং। গতকাল রাত ১২ টা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে শামুকতলা থানার অন্তর্গত ৩১ নং জাতীয় সড়কের হলদিবাড়ি দুর্গাবাড়ি এলাকায় অভিযান চালায় আবগারি দফতরের কর্মীরা। অভিযানে গোহাটি থেকে কলকাতার গামী একটি লরি আটক করে আবগারি দফতরের কর্মীরা। সেই লরির গোপন কন্টেনার থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণে গাজা। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৭০ লক্ষ টাকা। গ্রেফতার করা হয় গাড়ির চালকসহ ২ অভিযুক্তকে। জানাগেছে মঙ্গলবার অভিযুক্তদের আদালতে পেশ করা হবে।

১ কোটি ৭০ লক্ষ টাকার গাঁজা উদ্ধার করল আলিপুরদুয়ার আবগারি দপ্তর

অনান্য খবর- পেট্রোলের দাম প্রতি লিটারে ১০০,ঘাড়ে নিশ্বাস ফেলছে ডিজেলও, নাজেহাল দিনহাটাবাসী

লোকাল ট্রেন চালুর দাবিতে ডেপুটেশন পূর্ব মেদিনীপুরের বিভিন্ন স্টেশনে

করোনা সন্দেহে নন কোভিড মৃত ব্যক্তিকে শ্মশানে নিতে অস্বীকার,মানবিক রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার

দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত তানিশা অবশেষে ভ্যাকসিন পেল

দিনহাটায় পৌরসভার পক্ষ থেকে ভেঙে দেওয়া হল অবৈধ নির্মাণে ক্লাব ঘর ও দোকান

পরের খবর- যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল,আসছে ১ জোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস

যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল (NFR)। একজোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস ( Shatabdi Express) চালানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। যার মধ্যে একটি চলবে নিউ জলপাইগুড়ি থেকে হাওড়া পর্যন্ত। অপর জন শতাব্দী এক্সপ্রেস চলবে গুয়াহাটি থেকে জোরহাট টাউন পর্যন্ত। আগামী ১২ জুলাই থেকে এই স্পেশ্যাল শতাব্দী এক্সপ্রেস চালানোর কথা ঘোষণা করা হয়েছে।

জানা গিয়েছে, রবিবার ছাড়া সপ্তাহের বাকি ছয় দিনই এই বিশেষ ট্রেন চলবে। একটি প্রেস বিবৃতি দিয়ে উত্তর-পূর্ব সীমান্ত রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, যাত্রীদের সুবিধার্থে ট্রেনের সময় নির্ধারণ করা হয়েছে। জানা গিয়েছে, প্রতিদিন ভোর সাড়ে পাঁচটায় NJP থেকে ছাড়বে স্পেশ্যাল শতাব্দী এক্সপ্রেস। সেইদিনই দুপুর দেড়টা নাগাদ হাওড়া পৌঁছবে ট্রেনটি। ডাউন লাইনে হাওড়া থেকে শতাব্দী এক্সপ্রেসটি ছাড়বে দুপুর ২টো ১৫ মিনিটে। নিউ জলপাইগুড়ি পৌঁছবে রাত ১০টা ৩৫ মিনিটে। কিষাণগঞ্জ, বারসোই, মালদা টাউন, নিউ ফারাক্কা এবং বোলপুরে দাঁড়াবে ট্রেনটি। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments