Thursday, May 2, 2024
HomeBreaking newsকয়লা-গরু চুরির টাকা কালীঘাটে কোথায় যাচ্ছে? নাম বলুন... প্রশ্ন মমতার

কয়লা-গরু চুরির টাকা কালীঘাটে কোথায় যাচ্ছে? নাম বলুন… প্রশ্ন মমতার

বিজেপি-সহ বিরোধীরা বার বার বলছে, কয়লা-গরু চুরির টাকা কালীঘাটে যাচ্ছে। কালীঘাটে কোথায় যাচ্ছে? প্রশ্ন তুললেন মমতা। একই সঙ্গে তাঁর চ্যালেঞ্জ, ক্ষমতা থাকলে নাম বলুন। কোথায় যাচ্ছে টাকা। মমতার নিশানা থেকে বাদ যায়নি বামেরাও। ৩৪ বছরের বাম শাসনে বাংলার পরিস্থিতি কেমন ছিল সেই উপমা টেনে মমতা বলেন, এক সময় দুর্নীতিতে ভরে গিয়েছিল গোটা রাজ্য। আজ অনেক চেষ্টা করে বাংলার হারানো মর্যাদা ফিরিয়ে আনতে পেরেছি। কিন্তু, কেবল কুৎসা করা হচ্ছে। কয়েক জন ভুল করলে তার জন্য গোটা তৃণমূলকে বদনাম করার চেষ্টা চলছে, এই কাজের বিরোধিতা আমরা করেছি। আগামী দিনেও এর বিরুদ্ধে তৃণমূল লড়াই করবে বলে, জানিয়ে দেন মমতা।  

বুধবার মন্ত্রিসভার বৈঠক শেষে ফের একবার বিরোধীদের লাগাতার সমালোচনার বিরুদ্ধে সুর চড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিরোধীদের কটাক্ষের উত্তরে পরিসংখ্যান দিয়ে জানিয়ে দিলেন নিজের জন্য সরকারি তহবিল থেকে গত ১২ বছরে একটি টাকাও নেননি তিনি। 

একইসঙ্গে মুখ্যমন্ত্রী এদিন ‘দুর্নীতি’ প্রসঙ্গে কার্যত কেন্দ্রকে কটাক্ষ করে বলেন, “যাদের রং কয়লা, তারাই বেশি কয়লা কয়লা করে। পরপর বিএসএফ কতজনকে গুলি করে মারল, ধর্ষণ করল… সব টাকা দিল্লিতে নিয়ে যাবে ট্রাঙ্কে করে করে। আর দোষ হবে আমাদের।” মমতার প্রশ্ন, “ওদের ইলেকশনের টাকা যায় কীসে। ডিস্ট্রিবিউশন হয় কিসে? কেউ কেউ আবার ড্রাফট করে দেয়।” 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments