Friday, April 19, 2024
Homeবর্ধমানগান্ধীজীকে কালো চশমা পরিয়ে উত্তম-মধ্যম খেলো এক ব্যক্তি, বর্ধমানের ঘটনায় তোলপাড়

গান্ধীজীকে কালো চশমা পরিয়ে উত্তম-মধ্যম খেলো এক ব্যক্তি, বর্ধমানের ঘটনায় তোলপাড়

নিউজ ডেস্ক:
গান্ধীজির চোখে সানগ্লাস! এই নিয়ে উত্তাল গোটা বর্ধমান। অনুসন্ধান করতেই জানা গেল, জাতির জনক গান্ধীজীকে কালা চশমায় সাজিয়েছেন ‘ভাইপো’ লেটু। জাতির জনক মহাত্মা গান্ধী আপামর ভারতবাসীর কাছে বাপু হলেও লেটু তাঁকে ডাকে কাকু বলে। মহাত্মা গান্ধীর মূর্তির নীচেই দিনভর থাকে সে। সানগ্লাস নিয়ে প্রশ্ন করা হলে তার নিরীহ উত্তর- ‘কাকু’র চশমাটা ভাল ছিল না। তাই সেটা খুলে সানগ্লাস পরিয়ে দিয়েছে সে। মহাত্মাকে নিয়ে এমন মস্করায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয় এলাকার বাসিন্দাদের মধ্যে। উত্তম মধ্যম দিয়ে গুণধরকে পুলিশের হাতে তুলে দিয়েছেন তাঁরা। ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের বড়নীলপুরের শালবাগান এলাকায়।

এই এলাকায় ১২ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে গান্ধীজির পূর্ণাবয়ব মূর্তি স্থাপন করা হয়েছিল। বৃহস্পতিবার রাতে এলাকারই বাসিন্দা লেটু দাস মদ্যপ অবস্থায় গান্ধী মূর্তির চশমা খুলে দিয়ে একটি কালো চশমা পরিয়ে দেয় । গান্ধীজির চোখে কালা চশমা স্থানীয়দের নজরে আসতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। অপ্রকৃতিস্থ অবস্থায় লেটু এমন কাণ্ড ঘটিয়েছে জানতে পেরে। স্থানীয়রা তাকে ধরে বেধড়ক মারধর করে । তাকে দিকে গান্ধী মূর্তির পা ধরিয়ে ক্ষমাও চাওয়ানো হয়। পরে জাতীর জনকের মর্যাদাহানির অভিযোগে লেটু দাসকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

অনান্য খবর- “কল্পতরু” এর মাধ্যমে চা-বাগানের অসহায়দের পাশে কোচবিহার তৃণমূল ছাত্র পরিষদ

উদয়ন গুহ’র হাত ধরে বড়শাকদলের কর্মীসভায় বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূলে যোগদান

ট্রফি জিততে ফের ব্যার্থ বিরাট কোহলি, অধিনায়কত্ব বদলের দাবি উঠছে

হ্যারিকেন ঝড়ে পর্যুদস্ত ইউক্রেন, সেমিতে ডেনমার্কের মুখোমুখি ইংল্যান্ড

কালচিনি ব্লকে স্বাস্থ্যসেবা উন্নয়নের দাবিতে প্রিন্সিপাল সেক্রেটারির কাছে স্মারকলিপি জমা বিধায়কের

গান্ধীজীকে কালো চশমা পরিয়ে উত্তম-মধ্যম খেলো এক ব্যক্তি, বর্ধমানের ঘটনায় তোলপাড়

এলাকার তৃণমূল নেতা অনন্তপাল বলেন, ‘মদ্যপ অবস্থায় ওই ব‍্যক্তি গান্ধীর মূর্তির চশমা ভেঙে দিয়ে একটি কালো চশমা পরিয়ে দিয়েছে । তারপর চিৎকার করে বলে মহাত্মা গান্ধী আজ অন্ধ হয়ে গিয়েছে তাই আমরা সব মাতাল। মহাত্মা গান্ধীও মাতাল। এই কথাটা অপমানজনক। তাই এর আমরা শাস্তি চাই।’ উত্তমমধ্যম পড়তেই ছুটে গিয়েছে নেশা। অভিযুক্ত লিটুর স্বীকারোক্তি, আমি ওই মূর্তির নীচেই বসে থাকি আর ‘কাকু কাকু’ বলি। তাই ভালোবেসে চশমা পরিয়ে দিয়েছি। ভুল হয়ে গিয়েছে।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments