Friday, April 26, 2024
Homeউত্তরবঙ্গযাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল,আসছে ১ জোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস

যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল,আসছে ১ জোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস

Uttorer Sangbad:- যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল (NFR)। একজোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস ( Shatabdi Express) চালানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। যার মধ্যে একটি চলবে নিউ জলপাইগুড়ি থেকে হাওড়া পর্যন্ত। অপর জন শতাব্দী এক্সপ্রেস চলবে গুয়াহাটি থেকে জোরহাট টাউন পর্যন্ত। আগামী ১২ জুলাই থেকে এই স্পেশ্যাল শতাব্দী এক্সপ্রেস চালানোর কথা ঘোষণা করা হয়েছে।

জানা গিয়েছে, রবিবার ছাড়া সপ্তাহের বাকি ছয় দিনই এই বিশেষ ট্রেন চলবে। একটি প্রেস বিবৃতি দিয়ে উত্তর-পূর্ব সীমান্ত রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, যাত্রীদের সুবিধার্থে ট্রেনের সময় নির্ধারণ করা হয়েছে। জানা গিয়েছে, প্রতিদিন ভোর সাড়ে পাঁচটায় NJP থেকে ছাড়বে স্পেশ্যাল শতাব্দী এক্সপ্রেস। সেইদিনই দুপুর দেড়টা নাগাদ হাওড়া পৌঁছবে ট্রেনটি। ডাউন লাইনে হাওড়া থেকে শতাব্দী এক্সপ্রেসটি ছাড়বে দুপুর ২টো ১৫ মিনিটে। নিউ জলপাইগুড়ি পৌঁছবে রাত ১০টা ৩৫ মিনিটে। কিষাণগঞ্জ, বারসোই, মালদা টাউন, নিউ ফারাক্কা এবং বোলপুরে দাঁড়াবে ট্রেনটি।

অনান্য খবর- পেট্রোলের দাম প্রতি লিটারে ১০০,ঘাড়ে নিশ্বাস ফেলছে ডিজেলও, নাজেহাল দিনহাটাবাসী

যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল,আসছে ১ জোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস

অনান্য খবর – স্মার্টফোন আসক্ত হয়ে যাচ্ছে আপনার শিশু? সাবধান হন! ৫ টি কুফল এবং প্রতিকারের উপায় জানুন

পেট্রোল সেঞ্চুরি করতেই এবার শিলিগুড়িতে কেক কেটে অভিনব কায়দায় প্রতিবাদ তৃণমূলের

কোচবিহারে যুব তৃনমূলের অস্থায়ী সেফহোম থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনা আক্রান্ত রোগী

পূর্ব মেদিনীপুরে জেলা প্রশাসনের ব্যাবস্থাপনায় কোভিড ভ্যাকসিন পেল হোম আবাসিকরা

সম্পূর্ণ নিজস্ব উদ্যোগে কর্মহীন মানুষদের রান্না করা খাবার তুলে দিচ্ছেন কৌশানী

অন্যদিকে, গুয়াহাটি-জোর টাউনের জন শতাব্দী এক্সপ্রেস সকাল ৬টা ১০ মিনিটে গুয়াহাটি থেকে রওনা দিয়ে জোরহাট পৌঁছবে দুপুর ১টায়। জোরহাট থেকে দুপুর আড়াইটে রওনা দিয়ে গুয়াহাটি পৌঁছবে রাত ৯টা ২০ মিনিট নাগাদ। ট্রেনটি থামবে চপরমুখ জংশন, হোজাই, লঙ্কা, লামডিং, ডিফু, বোকাজান, মারিয়ানি জংশনে। নাগাল্যান্ড সরকারের তরফে একাধিক বিধিনিষেধ লাগু থাকায় ডিমাপুরে ট্রেনটিকে থামানো যাবে না বলেও জানানো হয়েছে। উত্তর-পূর্ব সীমান্ত রেলের ওয়েবসাইটে এ বিষয়ে বিশদে জানা যাবে বলেও উল্লেখ করা হয়েছে প্রেস বিজ্ঞপ্তিতে। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মেও এই স্পেশ্যাল শতাব্দী এক্সপ্রেস নিয়ে বিবরণ দেওয়া হয়েছে।

তথ্য: এই সময় ডিজিটাল

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments