Friday, April 26, 2024
Homeখেলাধূলাবৃষ্টির জন্য ভেস্তে গেল শেষ ম্যাচ, অমীমাংসিত ভারত-দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি সিরিজ

বৃষ্টির জন্য ভেস্তে গেল শেষ ম্যাচ, অমীমাংসিত ভারত-দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি সিরিজ

ঘরের মাটিতে কি সিরিজ জিতে বাজিমাত করতে পারবে ঋষভ পন্থের টিম ইন্ডিয়া, নাকি সফরকারী দক্ষিণ আফ্রিকাই শেষ হাসি হাসবে, তার উত্তর পাওয়া যেত রবিবাসরীয় চিন্নাস্বামীতে। কিন্তু এ উত্তরের পথে ভিলেন হয়ে দাঁড়াল বৃষ্টি। টানা বর্ষণের জেরে ভেস্তেই গেল শেষ টি-টোয়েন্টি। ফলে ২-২ হয়েই শেষ হল এবারের সিরিজ।

মাত্র ৩ ওভার ৩ টি বল, খেলা হয়েছিল ভারত – দক্ষিণ আফ্রিকা দুই দলের ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের পঞ্চম ম্যাচে। তার আগে বৃষ্টি আর পরের প্রবল বৃষ্টি ম্যাচটি হতেই দেয়নি। সব অপেক্ষা শেষে রবিবার রাত ৯.৩৫ মিনিট ম্যাচটি বাতিল ঘোষণা করা হয়। মাঠ ভর্তি দর্শক ছিল। বৃষ্টি মাথায় নিয়ে এসেছিল। এমনভাবে ম্যাচ বাতিল হতে, কর্ণাটক রাজ্য ক্রিকেট সংস্থা ঘোষণা করেছে – সব বিক্রি হওয়া টিকিটের ৫০% টাকা ফেরত দেওয়া হবে। কবে, কিভাবে তা জানিয়ে দেওয়া হবে।

চিন্নাস্বামী স্টেডিয়ামে আরও একটি ম্যাচ বৃষ্টিতে বাতিল হল। এবার তা বাতিল হওয়ায় সিরিজের মীমাংসা হল না। ২-২ ম্যাচে তা অমীমাংসিত হয়ে গেল। রাতের দিকে বৃষ্টি ওই শহরে বেশ কয়েক সপ্তাহ ধরেই চলছিল।

আবার টস হারেন টিম ইন্ডিয়ার নেতা ঋষভ পন্থ। আবার সেই আগে ব্যাট করার ডাক মেলে। ম্যাচ শুরু হতে যাচ্ছিল, ঋতুরাজ আর ঈশান ক্রিজের দিকে হেঁটে যাচ্ছিলেন – এমন জোরে বৃষ্টি নামে, এক ছুটে ওঁরা ড্রেসিং রুমে ফেরে। তা থামতে, সুপার সপার চালিয়ে, ভালো আন্ডার গ্রাউন্ড ড্রেনেজ সিস্টেম থাকায় ম্যাচ শুরুও হয়েছিল।

১৬ মিনিটের ক্রিকেট দেখতে পেরেছে দর্শকরা।
কেশব মহারাজের ( যিনি ছিলেন এই ম্যাচের নেতা, বাভুমা খেলতে না পারায়) বলে কয়েকটা ছক্কা হাঁকান ঈশান। কিন্তু অন্য পেসার লুঙ্গি এনগিডি স্লোয়ার ডেলিভারি দিয়ে রুখে দিয়েছিলেন দুই ভারতীয় ওপেনারকে। তারপর আবার প্রবল বৃষ্টি, ম্যাচের দফা রফা হয়ে যায়। এই নিয়ে ৮ টি ম্যাচ বৃষ্টিতে এই স্টেডিয়ামে ভেস্তে গেল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments