Thursday, March 28, 2024
Homeঝাড়গ্রাম৬০ নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনা, ১০ চাকার লরিতে পৃষ্ট এক...

৬০ নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনা, ১০ চাকার লরিতে পৃষ্ট এক ব্যক্তি

কল্যান মন্ডলের রিপোর্ট: পথ দুর্ঘটনার বলি বছর চল্লিশের এক ব্যক্তি। স্থানীয় সূত্রে খবর সালবনি থানার ৯ নম্বর কাশীজোড়া গ্রাম পঞ্চায়েতের বেউচা গ্রামের বাসিন্দা বুড়া সিং পেশায় প্যান্ডেল মিস্ত্রি সাত সকালে কাজে যোগ দিতে যাওয়ার ৬০ নং জাতীয় সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে শালবনির ভাদুতলা তে। অন্ধ্রপ্রদেশ থেকে আসা একটি ১০ চাকার লরি এই লরির চাকায় এই বছর ৪০ এর বুড়া সিং পৃষ্ট হয় বলে স্থানীয়রা জানান। এই পথ দুর্ঘটনার ফলে জাতীয় সড়ক ৬০ এর উপর যানজটের সৃষ্টি হয়, ঘন্টাখানেক যানজট তৈরি হয় পরে সালবনি থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় দুর্ঘটনাগ্রস্ত গাড়ি সহ চালক ও খালাসি কে আটক করে।

৬০ নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনা, ১০ চাকার লরিতে পৃষ্ট এক ব্যক্তি

‘স্বাস্থ্যব্রত’ প্রকল্পে বামনহাট ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শনে আধিকারিকরা

বামনহাটঃ কোচবিহার জেলা প্রশাসনের নতুন এই স্বাস্থ্যব্রত প্রকল্পে শুক্রবার বামনহাট ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করলেন জেলা স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরা। এছাড়াও উপস্থিত ছিলেন দিনহাটা ২নং ব্লকের যুগ্ম সমস্টি উন্নয়ন অধিকারিক মধুরিমা চক্রবর্তী, গোসানিমারি ব্লক স্বাস্থ্য কেন্দ্রের BMOH

আজ বামনহাট ব্লক স্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন বিষয় পরিদর্শন করেন বলে জানা গেছে। পাশাপাশি আগামি দিনে সাধারন মানুষের জন্য উন্নত চিকিৎসা ব্যবস্থা,করোনার তৃতীয় ঢেউয়ে অগ্রিম সুরক্ষা ব্যবস্থা,সঠিকভাবে ভ্যাক্সিনেশন এর ব্যবস্থা নিয়ে আলোচনা হয়। যদিও এদিন বামনহাট ব্লক প্রাথমিক সাস্থ্য কেন্দ্রের BMOH ডঃ কেশব রায় তার শারিরিক সমস্যার কারনে উপস্থিত ছিলেন না, কিন্তু তার অনুপস্থিতিতে ডঃমিরাজ উদ্দিন আহমেদের সঙ্গে কথা বলেন উপস্থিত ব্যক্তিবর্গ।

Read More –“গোঠ” কে নিয়ে জড়িয়ে আছে রয়েছে ডুয়ার্স তথা পাহাড়ের বহু মানুষের জীবন যাত্রা

The victim of a road accident is a man in his forties. According to local sources, Kashijora village number 9 of Khabar Salbani police station Bura Singh, a resident of Beucha village in the panchayat, was on his way to work at 7 in the morning when the tragic accident took place at Vadutala in Shalbani. A 10-wheeler lorry from Andhra Pradesh has a 40-year-old Bura Singh on its wheels this year.
The locals said.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments