Wednesday, April 24, 2024
Homeদেশনিশীথ প্রামানিক কোন দেশে র নাগরিক? প্রধানমন্ত্রীকে চিঠি দিল অসমের রাজ্য সভার...

নিশীথ প্রামানিক কোন দেশে র নাগরিক? প্রধানমন্ত্রীকে চিঠি দিল অসমের রাজ্য সভার কংগ্রেস সাংসদ

দেশঃ কিছু দিন আগেই কোচবিহারের বি জে পি সাংসদ নিশীথ প্রামানিককে কেন্দ্রীয় মন্ত্রি সভায় শামিল করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাকে দায়িত্ব দেওয়া হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের দফতরে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে। কিন্তু এরপর থেকেই একের পর এক বিতর্ক শুরু হয়েছে নিশীথ প্রামাণিকের শিক্ষাগত যোগ্যতা এবং সর্বো পরি তাঁর নাগরিকত্ব নিয়ে। নিশীথ প্রামানিক কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পরেই বাংলাদেশের বিভিন্ন সংবাদ মাধ্যমের পাশা পাশি ভারতের বহু সর্ব ভারতীয় সংবাদ মাধ্যমে প্রচার করা হয় কেন্দ্রীয় মন্ত্রী হওয়ায় ভীষণ খুশি বাংলাদেশের গাঁই বান্দা জেলার বাসিন্দারা। তারা বলছেন নিশীথ সেখান কার বাসিন্দা, ছোট বেলা থেকে তারা তাকে দেখেছেন। পড়াশোনার জন্য সে পশ্চিমবঙ্গে চলে আসে এবং তারপর রাজনীতিতে প্রবেশ। নিশীথ প্রামানিক কোন দেশে র 

More News –রসিকবিল হয়ে আলিপুরদুয়ার ও কোচবিহার যাওয়ার রাস্তার বেহাল দশায় চরম ভোগান্তি

নিশীথ প্রামানিক কোন দেশে র নাগরিক? প্রধানমন্ত্রীকে চিঠি দিল অসমের রাজ্য সভার কংগ্রেস সাংসদ

কেন্দ্রীয় প্রতি মন্ত্রী হওয়ায় বেশ খুশি হন সেখান কার মানুষেরা। তবে মন্ত্রী হওয়ার পর থেকেই একে একে অনেক প্রশ্ন উঠতে শুরু করে। কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তার শিক্ষা গত যোগ্যতা এবং নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তোলেন। এবারে এই বিষয়টি নিয়েই সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে জবাব দিহি চাইলেন অসম থেকে কংগ্রেসের রাজ্যসভার সাংসদ রিপুন বরা। নিজের লেটারহেড এ নিশীথের নাগরিকত্ব নিয়ে আশংকা প্রকাশ করার পাশা পাশি বিষয়টির সত্যতা কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে প্রকাশ্যে আনার দাবি তুলেছেন কংগ্রেস সাংসদ।

More News – বৃক্ষরোপণের মাধ্যমে অরণ্য সপ্তাহ পালন করল আলিপুরদুয়ার অগ্নিবীণা ক্লাব।

গুরুতর অসুস্থ তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে

However, after becoming a minister, many questions started to arise one by one. The Kochbihar district Trinamool Congress president questioned his education past qualifications and citizenship. This time, Congress Rajya Sabha MP from Assam Ripun Bora sought an answer directly from Prime Minister Narendra Modi on the issue. In addition to expressing concern over Nishith’s citizenship in his letterhead, the Congress MP has demanded that the central government reveal the truth about the matter.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments