Monday, April 29, 2024
Homeকোচবিহারটোটো চুরির একটি চক্রকে গ্রেফতার করল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ

টোটো চুরির একটি চক্রকে গ্রেফতার করল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ

Uttorer Sangbad: পুলিশ সূত্রে জানা যায় গোপন সূত্রে খবর পেয়ে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ প্রেমেরডাঙ্গায় ও নিশিগঞ্জ সংলগ্ন এলাকার ছয়জনকে টোটো চুরির অভিযোগে টোটো সমেত গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানা যায় সোমবার ভোর রাতে তাদের গ্রেফতার করা হয়। মাথাভাঙ্গার মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মণ্ডল জানান, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল ভোর রাতে টোটো চুরির অপরাধে টোটো সমেত ছয় জনকে গ্রেফতার করা হয়। তাদেরকে আদালতে তোলা হবে এবং তাদেরকে পুলিশি রিমান্ডে চাওয়া হবে, এর সাথে আরো কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

টোটো চুরির একটি চক্রকে গ্রেফতার করল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ

পরের খবর- ডক্টর হর্ষবর্ধনের জায়গায় নতুন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হলেন মনসুখ মাণ্ডবিয়া

প্রধানমন্ত্রীকে আম পাঠালেন মমতা, সৌজন্যতার অন্য নজির বাংলায়

স্কুল খোলা থাকলে সরকারের ক্ষতি হয়, আর বার খোলা থাকলে লাভ: দিলীপ ঘোষ

মালদায় অসহায় মানুষদের পাশে ‘অলওয়েজ স্মাইল’ নামক এক সেচ্ছাসেবী সংগঠন

টি-২০ বিশ্বকাপ আয়োজনের জন্য বিসিসিআইকে ২৮শে জুন পর্যন্ত সময় দিল আইসিসি

হ্যারিকেন ঝড়ে পর্যুদস্ত ইউক্রেন, সেমিতে ডেনমার্কের মুখোমুখি ইংল্যান্ড

পরের খবর- করোনা সন্দেহে নন কোভিড মৃত ব্যক্তিকে শ্মশানে নিতে অস্বীকার,মানবিক রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার

ফের একবার মানবিকতার পরিচয় দিলো রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার । নন কোভিড এক মৃত ব্যক্তির সৎকারে এগিয়ে এলো রেড ভলেন্টিয়ার্স। করোনা পরিস্থিতিতে দেশজুড়ে সাধারণ মানুষ আতঙ্কিত । সেই আলিপুরদুয়ারের অরবিন্দ নগর এলাকার এক নন কোভিড মৃত ব্যক্তির সৎকারে এগিয়ে আসে রেড ভলেন্টিয়ারের সদস্যরা । জানা গেছে ওই ব্যক্তি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, করোনা টেস্ট করলে রিপোর্ট নেগেটিভ আসে। এরপরে বুধবার রাতে তিনি ব্রেন স্ট্রোক করে মারা যান। কিন্তু করোনা সন্দেহের জেরে কেউ ওই ব্যক্তিকে সৎকার করতে নিয়ে যেতে রাজি হয়নি। শেষমেশ খবর পেয়েই রেড ভলেন্টিয়ার সদস্যরা বাড়িতে পৌছে মৃত ব্যক্তিকে শববাহী গাড়িতে তুলে শ্মশানে নিয়ে গিয়ে দেহ সৎকার করেন । উপস্থিত ছিলেন রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার এর সুজন মজুমদার, চিরঞ্জিত ভাওয়াল, প্রশান্ত ঘোষ, রাজদীপ সেনগুপ্ত, সৌরিশ দাশগুপ্ত।

এরপর আমরা খবর পেয়েই ততক্ষনাত ছুটে আসি এবং সৎকারের ব্যবস্থা করি। আগামী দিনেও প্রতিটি সময় রেড ভলেন্টিয়ার্স মানুষের পাশে একইভাবে থাকবে। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments