Saturday, May 4, 2024
Homeকোচবিহারবিজেপি কর্মীসভা করলে সরিয়ে দেওয়া হবে তৃণমূল বুথ সভাপতিকে: উদয়ন গুহ

বিজেপি কর্মীসভা করলে সরিয়ে দেওয়া হবে তৃণমূল বুথ সভাপতিকে: উদয়ন গুহ

বিজেপি সভা করলে শাস্তি পাবে তৃণমূল, এবার বিজেপির সব ধরনের কর্মসূচি বন্ধের নিদান দিয়ে হুঁশিয়ারি দিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ, তৈরি করলেন নতুন বিতর্ক।

রবিবার দিনহাটার ভেটাশুরিতে নিশীথ প্রামাণিকের বাড়ির সম্মুখে অবস্থান বিক্ষোভ কর্মসূচি করে তৃণমূল কংগ্রেস। সেখানে বক্তব্য রাখতে গিয়ে, উদয়ন গুহ বলেন, পার্টির সংগঠনকে এমন ভাবে শক্তিশালী করুন যাতে বিজেপি বসার জায়গা না পায়। দিনহাটা ১, সিতাই এবং দিনহাটা ২ ব্লকে আমরা যদি শুনি কোন বুথে বিজেপির কর্মী সভা হয়েছে, সেই বুথের বুথ সভাপতি কে সাথে সাথে সরিয়ে দেওয়া হবে, বুঝতে হবে তিনি সংগঠন করতে পারেন না।

মন্ত্রীর এই ধরনের হুঁশিয়ারি বক্তব্য সামনে আসতেই তৈরি হয়েছে নতুন বিতর্ক, তাহলে কি একনায়কতন্ত্র চলছে? বিরোধীরা কোন কর্মসূচি করতে পারবে না? আর করতে পারলে তৃণমূলের বুথ সভাপতি কে সরিয়ে দেওয়া হবে।
উলেখ্য বরাবরই বিতর্কিত মন্তব্য করে শিরোনামে আসেন মন্ত্রী উদয়ন গুহ, তেমনি বিজেপিকে রুখতে এবার নিজের দলের কর্মীদের কঠোর সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দিলেন তিনি।

এ প্রসঙ্গে জেলা বিজেপি সভাপতি সুকুমার রায় বলেন, “উনি একনায়কতন্ত্র কায়েম করতে চাইছেন, এভাবে ভয় ভীতি দেখিয়ে বিজেপি কর্মীদের দমিয়ে রাখা যাবে না। একদিকে উনি বলছেন বিরোধীরা প্রার্থী দিতে পারবে,আমরা বাধা দিব না অন্যদিকে নিজেদের দলের নেতৃত্বকে হুঁশিয়ারি দিচ্ছেন যাতে বিজেপি কর্মীসভা করতে না পারে।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments