Sunday, April 28, 2024
Homeরাজ্যপ্রধানমন্ত্রীকে আম পাঠালেন মমতা, সৌজন্যতার অন্য নজির বাংলায়

প্রধানমন্ত্রীকে আম পাঠালেন মমতা, সৌজন্যতার অন্য নজির বাংলায়

রাজ্যঃ

বিধানসভা নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিশানায় ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাক্যবাণ নিক্ষেপ করেছেন বারবার প্রধানমন্ত্রীকে । পাল্টা জবাবও দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তৃতীয়বারের মতো ক্ষমতায় ফেরেন মমতা বন্দ্যোপাধ্যায় এর তৃণমূল সরকার । কিন্তু এসব কিছুর ভেতরেও মুখ্যমন্ত্রীর সৌজন্যতা বোধে কোনো ঘাটতি হয়নি। প্রতিবারের মতো এবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এবারও আম পাঠালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

উপহার হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মালদার বিখ্যাত আম পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গেছে হিমসাগর ল্যাংড়া,লক্ষণভোগ আম পাঠিয়েছেন তিনি। শুধু প্রধানমন্ত্রীই নন স্বরাস্ট্রমন্ত্রী , প্রতিরক্ষা মন্ত্রীকেও আম পাঠিয়েছেন তিনি। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, লোকসভা স্পিকার ওম বিড়লা কে উপহার হিসেবে আম পাঠিয়েছেন মমতা।

অনান্য খবর- বাবার জন্মদিনে ভবঘুরে মানুষদের রাতের আহার এর ব্যবস্থা করলেন দিনহাটার সৌরভ

প্রধানমন্ত্রীকে আম পাঠালেন মমতা, সৌজন্যতার অন্য নজির বাংলায়

আরও খবর পড়ুন…..

বিডিও স্বেচ্ছাসেবী সংস্থার এর জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠান আজ দিনহাটায়

পশ্চিমবঙ্গ ব্লাড ডোনার অর্গানাইজেশন এর জন্ম দিন উপলক্ষে সপ্তাহব্যাপী যে কর্মকাণ্ড চলছে,তার মধ্যে আজ ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখা রক্ত দান ও দুস্থ লোকদের মধ্যে খাবার বিতরনের মধ্যে দিয়ে তা পালন করলেন। ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখার সম্পাদিকা সুস্মিতা পাল চন্দ বলেন ,আজ ১৫ জন রক্তদান করলেন এবং প্রায় ২০০ জন দুঃস্থ লোককে খাবার দিলেন। পাশাপাশি রেড ভলেন্টিয়ার্স সহ আরো অনেককে সংবর্ধনা প্রদান করা হয়। করোনা আবহে যারা কাজ করে চলছে। তিনি আরো বলেন আমরা রোজ কোন না কোন রোগীর পরিবারের হাতে বিনামূল্যে রক্ত তুলে দেবার চেষ্টা করে থাকি, সঙ্গে প্রতিদিন রাতে ভবঘুরে-অসহায় মানুষদের খাবারের ব্যবস্থা করে থাকি।

অনান্য খবর- মালদায় অসহায় মানুষদের পাশে ‘অলওয়েজ স্মাইল’ নামক এক সেচ্ছাসেবী সংগঠন

আগামীতে আমাদের প্রচেষ্টা থাকবে সবাই যেন নিজেদের আনন্দের মুহূর্ত গুলোতে দুঃস্থ মানুষদের কথা চিন্তা করে, কিছু খাবারের ব্যবস্থা করে। তাহলে অন্তত কিছু লোক অভুক্ত থাকবে না। কারন এই মানুষগুলোই মানুষ রুপে নারায়ন এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্লাড ডোনার অর্গানাইজেশন পশ্চিম বঙ্গ শাখার রাজ্য সম্পাদক রাজা বৈদ্য, দিনহাটা শাখার সম্পাদিকা সুস্মিতা পাল চন্দ,সহ সভাপতি বনানী সরকার, সঙ্গীতা সাহা, অঙ্কিত সরকার সহ অন্যান্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments