Thursday, May 2, 2024
Homeআলিপুরদুয়াররাজ্য সভাপতি আলিপুরদুয়ারে পা রাখতেই বিজেপির বড় ভাঙ্গন কুমারগ্রামে

রাজ্য সভাপতি আলিপুরদুয়ারে পা রাখতেই বিজেপির বড় ভাঙ্গন কুমারগ্রামে

আলিপুরদুয়ারঃ

রবিবার ফের বড় ভাঙ্গনের মুখে পড়ল আলিপুরদুয়ার বিজেপি। জেলার তুরতুরিখন্ড গ্রাম পঞ্চায়েত নিজেদের দখলে নিল তৃণমূল। গ্রাম পঞ্চায়েত হাতছাড়া হল বিজেপির। এছাড়া এদিন রায়ডাক, কুমারগ্রাম,তুতুরিখন্ড গ্রাম পঞ্চায়েতের সদস্য, পঞ্চায়েত সমিতির সদস্য বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। বিজেপির রাজ্য সভাপতি আলিপুরদুয়ারে আসার দিনই এইরকম ভাঙন অস্বস্তিতে ফেলেছে গেরুয়া শিবির কে। আলিপুরদুয়ার জেলা তৃণমূল কার্যালয়ে বিজেপি থেকে তৃণমূল আসা সকলের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা তৃণমূল সভাপতি মৃদুল গোস্বামী।

এ বিষয়ে আলিপুরদুয়ার জেলা বিজেপির সাধারণ সম্পাদক তথা বিধায়ক সুমন কাঞ্জিলাল বলেন বিরোধীশূন্য করার চক্রান্ত এবং পরিকল্পনা চলছে এটা সস্তার রাজনীতি। এদিন এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মৃদুল গোস্বামী, জেলা বিজেপির প্রাক্তন সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা,জেলা পরিষদের সভাধিপতি শিলা দাস সরকার, জেলা কো-অর্ডিনেটর পাষাণ লামা সহ অন্যান্য নেতৃত্বরা।

বিজেপির এই বিশাল ভাঙ্গন প্রসঙ্গে আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মৃদুল গোস্বামী বলেন , রাজ্যপাল তার সাংবিধানিক পদ হিসাবে কাজ না করে বিজেপির হয়ে কাজ করছে। যারা এসেছে আজকে তার নিজেরাই এসেছে। আমরা কোথাও কাউন্টার করিনি, আমরা কাউন্টার করলে ওরা বাড়িতে থাকতে পারবে না।

অনান্য খবর- পেট্রোপণ্য মূল্যবৃদ্ধির প্রতিবাদে আলিপুরদুয়ারে পেট্রোল পাম্পে অভিনব কায়দায় বিক্ষোভে জেলা কংগ্রেস

তুফানগঞ্জ রায়ঢাক মহা-শ্মশানে বৈদ্দুতিক চুল্লি তৈরির কাজ খতিয়ে দেখতে পৌরসভার চেয়ারম্যান

রাজ্য সভাপতি আলিপুরদুয়ারে পা রাখতেই বিজেপির বড় ভাঙ্গন কুমারগ্রামে

পরের খবর – সিপিএমের পার্টি অফিস ভাঙচুরের ঘটনায় চাঞ্চল্য বালুরঘাটের দিপালীনগর এলাকায়

দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরের দীপালি নগর এলাকায় গতকাল রাতের অন্ধকারে সিপিএমের দুটি পার্টি অফিস ভাংচুরের ঘটনায় আজ ২২শে জানুয়ারি চাঞ্চল্য ছড়ালো এলাকায়। জানা গেছে দীপালি নগর এলাকায় জেলা পরিষদের আবাসনের বাইরে দীর্ঘদিন সিপিএমের দুটি পার্টি অফিস রয়েছে গতকাল রাতের অন্ধকারের সুযোগ নিয়ে কে বা কারা ওই পার্টি অফিস দুটিতে ভাংচুর চালায় পাশাপাশি অফিসের ভেতরে থাকা জিনিস পত্র তছনছ করে দেয় ওই দুষ্কৃতকারীরা। যদিও সিপিএমে নেতৃত্বের দাবী এটি কোন চুরির ঘটনা নয় রাতের অন্ধকারে তৃনমুলী দুষ্কৃতিরা এই কান্ড ঘটিয়েছে। এই বিষয়ে সিপিএমের ১ নম্বর এরিয়া কমিটির প্রাক্তন সম্পাদক শিবাশীষ চক্রবর্তী অভিযোগ করে বলেন এটি কোন চুরির ঘটনা নয়। এটি রাজনৈতিক আক্রমণ। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments