Saturday, April 27, 2024
Homeকোচবিহারতুফানগঞ্জ রায়ঢাক মহা-শ্মশানে বৈদ্দুতিক চুল্লি তৈরির কাজ খতিয়ে দেখতে পৌরসভার চেয়ারম্যান

তুফানগঞ্জ রায়ঢাক মহা-শ্মশানে বৈদ্দুতিক চুল্লি তৈরির কাজ খতিয়ে দেখতে পৌরসভার চেয়ারম্যান

দেবাশিষ,বিশ্বাসঃ তুফানগঞ্জ, তুফানগঞ্জ শহরের রায়ডাক ১ নদীর চরে বৈদ্যুতিক চুল্লি তৈরির জন্য মাটি পরীক্ষার কাজ শুরু হল। সকালে তুফানগঞ্জ শহরের ৬ ওয়ার্ডে পূর্ত দপ্তরের তরফে মাটি পরীক্ষার কাজ শুরু হয়। এদিন মাটি পরীক্ষার কাজ শ্মশানে গিয়ে খতিয়ে দেখেন তুফানগঞ্জ পুরসভার প্রশাসক মন্ডলীর চেয়ার পার্সন কৃষ্ণা ইশোর। কৃষ্ণা দেবী বলেন,তুফানগঞ্জ মহকুমা বাসির দীর্ঘ দিনের দাবী ছিল বৈদ্যুতিক চুল্লি বসানোর। আমি প্রশাসক মন্ডলীর চেয়ার পার্সন হওয়ায় পরে প্রথমে কিছু কাজ করেই বৈদ্যুতিক চুল্লি বসানোর লক্ষ্য নিয়ে ছিলাম। এজন্য আমি পুর ও নগর উন্নয়ন দপ্তরের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচাৰ্য এর সাথে কথা বলেছি।

মাটি পরীক্ষার কাজ শেষ হলে খুব শীঘ্রই বৈদ্যুতিক চুল্লির কাজ শুরু হবে। তিনি আরও বলেন, মোট ৫০০ বর্গ মিটার এলাকা জুড়ে বৈদ্যুতিক চুল্লি বসানো হবে। মোট দুটো বৈদ্যুতিক চুল্লি বসানো হবে বলে তিনি জানান। এরজন্য খরচ হবে প্রায় চার কোটি টাকা। পূর্ত দপ্তরের কোচবিহারের এক্সকিউটিভ ইঞ্জিনিয়ার গৌতম চট্টোপাধ্যায় বলেন, এদিন বৈদ্যুতিক চুল্লি তৈরির জন্য মাটি পরীক্ষা করা হয়েছে। মাটি পরীক্ষার ফল ভালো হলে পরবর্তী পর্যায়ের কাজে হাত লাগানো হবে বলে তিনি জানান।

অনান্য খবর- আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

তুফানগঞ্জ রায়ঢাক মহা-শ্মশানে বৈদ্দুতিক চুল্লি তৈরির কাজ খতিয়ে দেখতে পৌরসভার চেয়ারম্যান

অনান্য খবর- WTC FINAL: ২১৭ রানে থমকে গেল ভারতের প্রথম ইনিংস, সর্বোচ্চ ৪৯ করলেন আজিঙ্কা রাহানে

পরের খবর – ‘তুমি ভাল থেক বাবু’, অভিমানে নুসরাতকে ভালো থাকার পরামর্শ নিখিলের

সংক্ষিপ্ত প্রতিক্রিয়া , ‘তুমি ভাল থেক বাবু’। নিখিল জানান, বিষয়টি এখন আদালতের বিচারাধীন তাই এই বিষয়ে মন্তব্য না করাই ভালো। নিখিলের বিরুদ্ধে টাকা নয়ছয়ের অভিযোগ তুলেছেন নুসরত । তার প্রেক্ষিতে সরাসরি জবাব এড়িয়ে নিখিল শুধই মুচকি হাসলেন। অন্যদিকে নুসরত বলেছেন, ‘আমি কোনওদিন কারও ক্রেডিড কার্ড ব্যবহার করিনি। কিন্তু, যিনি নিজেকে ধনী বলে দাবি করছেন এবং আমি তাঁকে ব্যবহার করছি বলছেন তিনি অবৈধ ভাবে আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। এমনকী, আমাদের বিচ্ছেদ হওয়ার পরও নিখিল আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। আমি বিষয়টি ব্যাঙ্ক কর্তৃপক্ষকে জানিয়েছি। শীঘ্রই পুলিশের দ্বারস্থ হব।’ পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments