Saturday, May 4, 2024
Homeকোচবিহারছয় লক্ষ টাকা ঘুষ দিয়েও চাকরী হয়নি, মানসিক অবসাদে আত্মহত্যা করল শিতলকুচির...

ছয় লক্ষ টাকা ঘুষ দিয়েও চাকরী হয়নি, মানসিক অবসাদে আত্মহত্যা করল শিতলকুচির যুবক

Uttorer Sangbad:- ছয় লক্ষ টাকা ঘুষ দিয়েও চাকরী নাকি পায়নি, মানসিক অবসাদে আত্মহত্যা পথ বেচে নিয়েছে যুবক। ঘটনাটি শীতলকুচি ব্লকের পাঠানটুলি গ্রামের। রবিবার সকালে বাড়ির সামান্য দূরত্বে পাট খেতের পাশে গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় যুবকের । মৃত যুবকের নাম কৈলাশ বর্মন। যুবক শিক্ষকতা করবেন বলে এমএ, বিএড পড়েছেন। চাকরী পাবার আশায় তাঁর এক আত্মীয়কে ছয় লক্ষ টাকা ঘুষ দিয়েছে কৈলাশ বলে জানা গেছে। উচ্চ প্রাথমিকে তাঁর চাকরী হবার কথা ছিলো । কিন্তু কয়েকদিন আগেই রাজ্য শিক্ষা দপ্তর যে তালিকা প্রকাশ করে এতে যুবকের নাম নেই । এই কারনে মানসিক অবসাদে ভুগছিলেন বলে দাবি কৈলাশের পরিবারের ।

যুবকের বাবা প্রফুল্ল চন্দ্র বর্মন বলেন- টাকা ছাড়া চাকরী হয় না। চাকরী পাবার আশায় এক আত্মীয়কে প্রায় ছয় লক্ষ টাকা দেওয়া হয় । কিন্তু ছেলে চাকরী পায়নি। তাই মানসিক অবসাদে ভুগছিল। এই কারনে হয়তো আত্মহত্যার পথ বেচে নিয়েছে। শীতলকুচি থানার ওসি মৃত্যুঞ্জয় চক্রবর্তী জানায়- এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে শীতলকুচি থানার পুলিশ।

ছয় লক্ষ টাকা ঘুষ দিয়েও চাকরী হয়নি, মানসিক অবসাদে আত্মহত্যা করল শিতলকুচির যুবক

পরের খবর- যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল,আসছে ১ জোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস

যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল (NFR)। একজোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস ( Shatabdi Express) চালানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। যার মধ্যে একটি চলবে নিউ জলপাইগুড়ি থেকে হাওড়া পর্যন্ত। অপর জন শতাব্দী এক্সপ্রেস চলবে গুয়াহাটি থেকে জোরহাট টাউন পর্যন্ত। আগামী ১২ জুলাই থেকে এই স্পেশ্যাল শতাব্দী এক্সপ্রেস চালানোর কথা ঘোষণা করা হয়েছে।

জানা গিয়েছে, রবিবার ছাড়া সপ্তাহের বাকি ছয় দিনই এই বিশেষ ট্রেন চলবে। একটি প্রেস বিবৃতি দিয়ে উত্তর-পূর্ব সীমান্ত রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, যাত্রীদের সুবিধার্থে ট্রেনের সময় নির্ধারণ করা হয়েছে। জানা গিয়েছে, প্রতিদিন ভোর সাড়ে পাঁচটায় NJP থেকে ছাড়বে স্পেশ্যাল শতাব্দী এক্সপ্রেস। সেইদিনই দুপুর দেড়টা নাগাদ হাওড়া পৌঁছবে ট্রেনটি। ডাউন লাইনে হাওড়া থেকে শতাব্দী এক্সপ্রেসটি ছাড়বে দুপুর ২টো ১৫ মিনিটে। নিউ জলপাইগুড়ি পৌঁছবে রাত ১০টা ৩৫ মিনিটে। কিষাণগঞ্জ, বারসোই, মালদা টাউন, নিউ ফারাক্কা এবং বোলপুরে দাঁড়াবে ট্রেনটি। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments