Friday, May 3, 2024
Homeরাজ্যআগামী ২৯ শে জুন বাংলার বিজেপি নেতৃত্বের সঙ্গে ভার্চুয়াল আলোচনায় বসবেন জেপি...

আগামী ২৯ শে জুন বাংলার বিজেপি নেতৃত্বের সঙ্গে ভার্চুয়াল আলোচনায় বসবেন জেপি নাড্ডা

Uttorer Sangbad:- অবশেষে রাজ্য বিজেপি নেতৃত্বের মনোবাসনা পূরণ হতে চলেছে। ভোটে ভরাডুবির পর থেকে তাঁদের একটাই ইচ্ছে, দিল্লির শীর্ষ নেতাদের সামনে বসিয়ে তাঁরা শোনাবেন, বাংলায় বিজেপির নির্বাচনী বিপর্যয়ের কারণগুলির লম্বা ফিরিস্তি! সশরীরে না-হলেও ভার্চুয়ালি বাংলার বিজেপি নেতাদের মুখোমুখি হবেন দলের সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা। ২৯ জুন সেই মাহেন্দ্রক্ষণ আসতে চলেছে। সে দিন রাজ্য বিজেপির কার্যকরণী বৈঠক ডাকা হয়েছে। হেস্টিংসের নির্বাচনী দপ্তরে এই বৈঠক হবে। দূরের জেলার নেতারা ভার্চুয়ালি অংশ নেবেন। রাজ্য এবং জেলা মিলিয়ে প্রায় তিনশো বিজেপি নেতা-নেত্রীর বৈঠকে অংশ নেওয়ার কথা।

বিধানসভা ভোটে হারার পরে এই প্রথম বিজেপির কার্যকরণী বৈঠক হতে চলেছে। সব কিছু ঠিকঠাক থাকলে বৈঠকে দিল্লি থেকে ভার্চুয়ালি অংশ নেবেন নাড্ডা। এ ছাড়াও কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ, অরবিন্দ মেননরা তো থাকবেনই। আনুষ্ঠানিক ভাবে বিধানসভা ভোটে দলের ভরাডুবির কারণ এখনও পর্যালোচনা করেনি বিজেপি। দলের বিভিন্ন শীর্ষ নেতার মতামত বিচ্ছিন্ন ভাবে শোনা হলেও ফলাফলের চুলচেরা বিশ্লেষণ সার্বিক ভাবে আজও করে উঠতে পারেনি গেরুয়া শিবির। বিজেপির অন্দরের খবর, ২৯ তারিখ কার্যকরণী বৈঠক থেকে সেই প্রক্রিয়া শুরু হবে। তবে রাজ্য বিজেপি নেতারা ঘরোয়া আলোচনায় ভোটে হারার কারণ বিশ্লেষণ করে কেন্দ্রীয় নেতাদের কাঠগড়ায় তুলে দিয়েছেন ইতিমধ্যে। তাঁদের দাবি, কেন্দ্রীয় নেতারা অযথা বাংলায় এসে ‘মাতব্বরি’ না-করলে ভোটের ফলাফল তুলনায় ভালো হতে পারত।

অনান্য খবর- পেট্রোলের মূল্য বৃদ্ধিতে দিনহাটায় বাইক হাটিয়ে নিয়ে বিক্ষোভ দেখাল ফরওয়ার্ড ব্লক

সাহেবগঞ্জ সীমান্তবর্তী এলাকায় বিএসএফের সঙ্গে মতানৈক্য চাষীদের,অবশেষে বিডিও’র দ্বারস্থ

রাজ্য সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন আলিপুরদুয়ার যুব তৃণমূল সভাপতি

সাহেবগঞ্জ থানার নতুন দায়িত্বপ্রাপ্ত ওসিকে সংবর্ধনা দিল বুড়িরহাট তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

পেট্রোলের সেঞ্চুরি , কেক কেটে প্রধানমন্ত্রীকে কেক খাওয়ালো আলিপুরদুয়ার তৃণমূল ছাত্র পরিষদ

দিনহাটায় উদয়ন গুহ’র হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে তিন শতাধিক কর্মী

আগামী ২৯ শে জুন বাংলার বিজেপি নেতৃত্বের সঙ্গে ভার্চুয়াল আলোচনায় বসবেন জেপি নাড্ডা

ফলে ২৯ তারিখের বৈঠকে নাড্ডা নানা অপ্রীতিকর প্রশ্নের সামনে পড়তে হতে পারে। রাজ্য বিজেপির এক শীর্ষ নেতার কথায়, ‘আমাদের ভোটে কেন ব্রাত্য করে রাখা হয়েছিল, সুযোগ পেলে সেই প্রশ্ন অবশ্যই করব। আমরা তো চাইছি নাড্ডাজি কার্যকরণী বৈঠকে অংশ নিন। জানি না শেষ পর্যন্ত উনি কী করবেন।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments