Friday, April 26, 2024
Homeবর্ধমানরথের মেলা দেখে বাড়ি ফেরার পথে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ, আউশগ্রামের ঘটনা

রথের মেলা দেখে বাড়ি ফেরার পথে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ, আউশগ্রামের ঘটনা

রথের মেলা দেখে বাড়ি ফেরার পথে রাস্তা ভুল করে ফেলেছিলেন দুই বধূ। নির্জন এলাকায় একলা পেয়ে তাদের একজনকে গণধর্ষণের (Gangrape) অভিযোগ উঠল। পূর্ব বর্ধমান জেলার আউশগ্রামের দিগনগর গ্রামের ঘটনা। ওই ঘটনায় পুলিশ তিন অভিযুক্তের সন্ধান চালাচ্ছে। অভিযুক্তরা দিগনগর গ্রামেরই বাসিন্দা বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দিগনগর গ্রামে নির্যাতিতা বধূর বাপেরবাড়ি। শ্বশুরবাড়ি ভাতারের দেবপুর গ্রামে। বাপেরবাড়ি এলাকা দিগনগরে তিন শতাব্দী প্রাচীন রথযাত্রা উৎসব হয়। প্রতিবছরই মেলা বসে। ধুমধাম হয় প্রচুর। ওই বধূ রথযাত্রা উপলক্ষে বাপেরবাড়ি এসেছিলেন। শুক্রবার সন্ধেয় বিবাহিতা ননদকে নিয়ে রথের মেলা দেখতে যান। রাত প্রায় সাড়ে দশটা নাগাদ দু’জনে বাড়ি ফিরছিলেন।

নির্যাতিতা জানান, ভিড়ের মধ্যে তাঁরা ভুল রাস্তায় চলে যান। দিগনগর থেকে আলিগ্রামের দিকে যে রাস্তাটি গিয়েছে সেদিকে অনেকটা এগিয়ে যান। নির্যাতিতার দাবি, পরিচিত একজনের সঙ্গে দেখা হওয়ায় তাঁর ননদ দাঁড়িয়ে কথা বলছিলেন‌। সেইসময় তিনি কিছুটা এগিয়ে যান। তখনই বাইকে চড়ে আসা তিন যুবক পথ আটকে মুখ চেপে মাঠের দিকে তুলে নিয়ে যায়। এরপর তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

মাঠের মাঝে ওই বধূকে ফেলে পালিয়ে যায় তিনজন। নির্যাতিতা কোনওরকমে উঠে কেঁওতলার কাছে কর্তব্যরত পুলিশ কর্মীদের জানান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা একজনকে চিনে ফেলেছিলেন। পুলিশের কাছে তার নামও জানিয়েছেন। পূর্ব বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায় এদিন ঘটনাস্থলে আসেন। তিনি জানান, “ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তদের সন্ধান চালাচ্ছে পুলিশ।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments