Saturday, April 20, 2024
Homeআলিপুরদুয়াররাজ্য সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন আলিপুরদুয়ার যুব তৃণমূল সভাপতি

রাজ্য সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন আলিপুরদুয়ার যুব তৃণমূল সভাপতি

মিল্টন সরকার, আলিপুরদুয়ার:

সোমবার কলকাতায় তৃণমূল ভবনে রাজ্য যুব তৃণমূল কংগ্রেস সভানেত্রী সায়নী ঘোষ এর সঙ্গে দেখা করলেন আলিপুরদুয়ার জেলার যুব তৃণমূল কংগ্রেস সভাপতি প্রসেনজিৎ কর ওরফে বাবলু কর। এদিন আরও বেশ কয়েকটি জেলার সভাপতির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। তৃণমূলের নতুন যুব রাজ্য সভানেত্রী হবার পর এই প্রথম সাক্ষাৎ বলে জানা গেছে। এদিন রাজ্য সভানেত্রীকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা এবং উত্তরীয় পরিয়ে দেন জেলা যুব সভাপতি বাবলু কর। এরপর তাদের মধ্যে দীর্ঘক্ষণ সাংগঠনিক আলোচনা হয়। জানা যায় জুলাইয়ের শেষ সপ্তাহে অথবা আগস্ট মাসে আলিপুরদুয়ার সফরে আসবেন রাজ্যের যুব তৃণমূল সভানেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষ।

মূলত লোকসভা নির্বাচনকে সামনে রেখে আগামী দিনে যুবদের সংগঠন মজবুত করার বিষয়ে আলোকপাত করেন রাজ্য সভানেত্রী। জেলাজুড়ে যুবদের বিভিন্ন সামাজিক কার্যকলাপের ওপর জোর দেন। রক্তদান শিবির থেকে শুরু করে কোভিড আক্রান্ত ব্যক্তিদের পাশে থাকা নিয়ে জেলা যুব সভাপতি বাবলু করকে জানান তিনি। আলিপুরদুয়ার জেলা যুব তৃনমূলের কাজে খুশি হয়েছেন নেত্রী বলে জানা যায়।

অনান্য খবর- শিক্ষক নিয়োগে আরও একধাপ এগোল প্রাথমিক শিক্ষা পর্ষদ, কাউন্সেলিং নিয়ে বড় ঘোষণা

নতুন সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে আলিপুরদুয়ার জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি বাবলু কর উত্তরের সংবাদ ২৪×৭ কে জানান, সভানেত্রী সঙ্গে সাক্ষাৎ হয়ে খুব ভালো লাগলো। সাংগঠনিক নানান বিষয়ে দীর্ঘক্ষন আলোচনা হয়েছে। আমাদের কাজে তিনি খুশি। আগামী দিনে আরো বেশি করে মানুষের পাশে থেকে কাজ করার কথা বলেছেন সভানেত্রী। উনি আমাদের যে দায়িত্ব দেবেন আমরা সেগুলো পালনে সচেষ্ট থাকব। সম্ভবত জুলাই এর শেষে অথবা আগস্টে আলিপুরদুয়ার জেলায় আসবেন সায়নী ঘোষ।

অনান্য খবর- আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

চিলাপাতা ইকোট্যুরিজম সোসাইটির উদ্যোগে ৫০ টি পরিবার কে খাদ্য সামগ্রী প্রদান

রাজ্য সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন আলিপুরদুয়ার যুব তৃণমূল সভাপতি

পরের খবর- ব্রেকিং নিউজ: মন্ত্রিত্ব ছাড়লেন রাজীব বন্দ্যোপাধ্যায়

ব্রেকিং নিউজ: মন্ত্রিত্ব পদ থেকে পদত্যাগ এর জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পদত্যাগপত্র পেশ করলেন সদ্য প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুদিন থেকেই রাজ্য রাজনীতি তে জল্পনা চলছিল। তিনি বিজেপিতে যোগ দেবেন কিনা সেই বিষয়ে রাজনৈতিক মহলে তোর যা চলছিল। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments