Friday, April 19, 2024
Homeসাহেবগঞ্জসাহেবগঞ্জ থানার নতুন দায়িত্বপ্রাপ্ত ওসিকে সংবর্ধনা দিল বুড়িরহাট তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

সাহেবগঞ্জ থানার নতুন দায়িত্বপ্রাপ্ত ওসিকে সংবর্ধনা দিল বুড়িরহাট তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

রাহুল দেব বর্মন,সাহেবগঞ্জ
আজ শনিবার দিনহাটা ২ নম্বর ব্লকের ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী সাহেবগঞ্জ থানার নতুন দায়িত্ত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ অ্যান্টনি হোরোকে পুষ্পস্তবক পাশাপশি মিষ্টি মুখের মাধ্যমে সংবর্ধনা জানালেন বুড়িরহাট ১ নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা। আজ সংবর্ধনা জানানোর সময় উপস্থিত ছিলেন দিনহাটা ২নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সহ সভাপতি আব্দুল সাত্তার,বুড়িরহাট ১নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেস সহ সভাপতি সঞ্জীব বর্মন,যুব তৃণমূল কংগ্রেস সভাপতি রাজিব বর্মন। অফিসার ইনচার্জ অ্যান্টনি হোরোকে সংবর্ধনা জানানোর পর দীর্ঘ সময় ধরে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন শাসক দলের নেতারা।

ব্লক তৃণমূল সহ সভাপতি আব্দুল সাত্তার জানিয়েছেন তিনি ওসি সাহেবকে অনুরোধ জানিয়েছেন যাতে দিনহাটা ২নম্বর ব্লকের ১২টি গ্রাম পঞ্চায়েত এলাকায় শান্তি বজায় থাকে আরও বলেছেন ওসি সাহেব আশ্বাস দিয়েছেন এলাকায় শান্তি বজায় রাখতে তারা তৎপর থাকবেন। এদিন সাহেবগঞ্জ থানার কর্তব্যরত পুলিশ আধিকারিক সহ অন্যান্য পুলিশ কর্মীদের মিষ্টি মুখ করানো হয়।

অনান্য খবর- WTC FINAL: ২১৭ রানে থমকে গেল ভারতের প্রথম ইনিংস, সর্বোচ্চ ৪৯ করলেন আজিঙ্কা রাহানে

করোনা সন্দেহে নন কোভিড মৃত ব্যক্তিকে শ্মশানে নিতে অস্বীকার,মানবিক রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার

কেন্দ্রীয় মন্ত্রী হতে চলেছেন নিশীথ প্রামানিক, তালিকায় বাংলার আরো কয়েকজন

সাহেবগঞ্জ থানার নতুন দায়িত্বপ্রাপ্ত ওসিকে সংবর্ধনা দিল বুড়িরহাট তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

পরের খবর- বিজেপি সমর্থককে ছুরি দিয়ে পিঠে কোপ, ব্যাপক চাঞ্চল্য দিনহাটায়

মারধরের সময়ে তার স্ত্রী ববিতা এবং সহ পরিবারের লোকেরা এগিয়ে এলে তাদের কেউ মারধর করা হয় বলে অভিযোগ। যদিও এ ঘটনা সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব। তৃণমূল নেতৃত্বের দাবি এর সঙ্গে তৃণমূলের কোন যোগাযোগ নেই। এই ঘটনা সম্পূর্ণ বিজেপির অন্তর্কলহের প্রকাশ। ঘটনার খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ সেখানে পৌঁছে যায়। আশংকাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি কর্মী অধীর বর্মনের স্ত্রী ববিতা বর্মন বলেন, তার স্বামী কোন রাজনীতি করে না তবে তিনি বিজেপি সমর্থক।

তাই এদিন রাতে তৃণমূলের দুষ্কৃতীরা উনাকে দোকান থেকে বের করে মারধর এবং ছুরি দিয়ে পিঠে কুপিয়ে খুনের চেষ্টা করে। তাকে বাঁচাতে গেলে আমাদের কেও মারধর করা হয়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে গোটা এলাকায়, আতঙ্কে রয়েছেন সাধারণ মানুষ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments