Friday, April 26, 2024
Homeআলিপুরদুয়ার৩১ নম্বর জাতীয় সড়কের সলসলাবাড়ী মোড়ে উলটে গেল একটি বাঁশ বোঝাই ট্রাক

৩১ নম্বর জাতীয় সড়কের সলসলাবাড়ী মোড়ে উলটে গেল একটি বাঁশ বোঝাই ট্রাক

আলিপুরদুয়ারঃ
৩১ নম্বর জাতীয় সড়কের সলসলাবাড়ী মোড় এলাকায় বুধবার গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাফিক সিগনালে ধাক্কা দিয়ে উলটে পড়লো একটি বাঁশ বোঝাই কন্টেইনার ট্রাক। জানা গিয়েছে ট্রাকটি অসমের দিক থেকে গুজরাটের দিকে যাচ্ছিল। যদিও এই দুর্ঘটনার ফলে ভাগ্যের জোরে ট্রাকে থাকা কেউই সেভাবে আহত হননি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। সেইসঙ্গে ট্রাফিক সিগন্যাল ব্যবস্থাও সলসলাবাড়ী মোড় এলাকায় ক্ষতিগ্রস্ত অবস্থায় রয়েছে। সমগ্র ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সলসলাবাড়ী মোড় এলাকায়।

বাজারে এল এবার ‘খেলা হবে’ চাল

রাজনীতির ময়দান ছেড়ে এবার গৃহস্থের ঘরে প্রবেশ করল ‘খেলা হবে’। বাজারে এল এবার খেলা হবে চাল। ‘খেলা হবে’ স্লোগানকে সামনে রেখে বর্ধমানের বিখ্যাত মিনিকেট চাল বাজারজাতও করছেন এক ব্যবসায়ী দম্পতি। তাঁদের বক্তব্য,প্রতিকূলতার মধ্যে জয় হাসিলের আরেক নাম ‘খেলা হবে’। ব্যবসায়িক নানা প্রতিকূলতা সামলে লক্ষ্যে পৌঁছনোর অনুপ্রেরণা পেতেই ‘খেলা হবে’ স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলার লক্ষ্য নিয়েছেন ওই দম্পতি। তাঁদের এই চাল পাড়ি দিচ্ছে উত্তরপ্রদেশে।

পরের খবর-স্যানিটাইজ করল আজাদ হিন্দ ভলেন্টিয়ার্স

৩১ নম্বর জাতীয় সড়কের সলসলাবাড়ী মোড়ে উলটে গেল একটি বাঁশ বোঝাই ট্রাক

উল্লেখ্য, পশ্চিমবঙ্গে একুশের নির্বাচনে ‘খেলা হবে’ স্লোগানকে হাতিয়ার করে মোদী বাহিনীর বিরুদ্ধে লড়াইয়ে নেমেছিল মমতা বাহিনী। শেষমেশ BJP-কে রুখে তৃতীয়বারের মতো ক্ষমতা ধরে রাখে তৃণমূল। সেই সাফল্যের কথা মাথায় রেখেই এই জনপ্রিয় স্লোগানকে এবার উত্তরপ্রদেশের নির্বাচনে কাজে লাগাচ্ছেন অখিলেশ যাদব। এই প্রেক্ষাপটে এবার খেলা হবে মিনিকিট চাল বাজার মাত করতে চলেছে উত্তরপ্রদেশে।সেখানের বিধানসভা নির্বাচনের আগেই হেঁসেলে হেঁসেলে খেলা হোক চাইছেন বর্ধমানের ব্যবসায়ী দম্পতি।

বর্ধমানের চাল ব্যবসায়ী অরিন্দম কুন্ডু ও তাঁর স্ত্রী তনয়া বলছেন, ‘আমরা দিদির অনুগামী। দিদি ভাঙা পা নিয়ে দেখিয়ে দিয়েছেন। তাই খেলা হবে স্লোগান আমাদের কাছে অনেক বেশি অনুপ্রেরণার। এই ব্যবসায় অনেক প্রতিকূলতা রয়েছে। খেলা হবে স্লোগানকে সামনে রেখে আমরা এই খেলায় জয়ী হবই, এই আত্মপ্রত্যয় নিয়েই এগিয়ে যেতে চাইছি। জেলায় তো বটেই রাজ্যজুড়ে আমাদের এই চালের চাহিদা বাড়ছে। এবার গুণমান বজায় রেখে উত্তর প্রদেশ সহ অন্য রাজ্যেও পৌঁছে যেতে চাইছি আমরা’।

পরের খবর-মহেন্দ্র সিং ধোনির রেকর্ড টপকে গেলেন বিরাট কোহলি, পড়ুন

রাজ্যের শস্যভান্ডার পূর্ব বর্ধমান জেলা। দেশের অন্যতম ধান উৎপাদক জেলাগুলির মধ্যে অন্যতম বর্ধমান। এ রাজ্যের সীমানা ছাড়িয়ে বর্ধমানের চাল প্রশংসা কুড়িয়েছে মুম্বই, দিল্লি, হায়দরাবাদে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments