Friday, April 26, 2024
Homeদেশসুস্থ হচ্ছে দেশ ! ২৪ ঘন্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৪০...

সুস্থ হচ্ছে দেশ ! ২৪ ঘন্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৪০ হাজার

দেশঃ

সুস্থ হচ্ছে দেশ ! ২৪ ঘন্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৪০ হাজার

দেশে একলাফে অনেকটা নীচে নামল কোভিড সংক্রমণ। গতকালের থেকেও এদিন ৭.৬ শতাংশ কমেছে সংক্রমণ । দৈনিক রিপোর্ট মোতাবেক, শেষ ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৩৯,৭৯৬ জন । যা কিনা গত তিন মাসের মধ্যে সর্বনিম্ন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট মোতাবেক, দেশে শেষ ২৪ ঘন্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৪২,৩৫২ জন। এই সময়ের মধ্যে মৃত্যু হয়েছে ৭২৩ জনের । দেশে করোনার জেরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩ কোটি ৫ লাখ ৮৫ হাজার ২২৯ জন। এরমধ্যে অবশ্য সেরে উঠেছেন ২ কোটি ৯৭ লাখ ৪৩০ জন। দেশে বর্তমানে অ্যাক্টিভ আক্রান্তের সংখ্যা রয়েছে ৪ লাখ ৮২ হাজার ৭১ জনে। করোনার জেরে এখন পর্যন্ত দেশে মোট মৃত্যু হয়েছে ৪ লাখ ২ হাজার ৭২৮ জনের। 

আরো খবর পড়ুন….. করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আগে অভিনব উদ্যোগ নিল একটি মালদা জেলার মোথাবাড়ি থানার পুলিশ।

ফেস মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, ফেসসিল্ট, ORS ইত্যাদি বিতরণ করা হয়।

পরের খবর- বঙ্গভঙ্গের চক্রান্তের বিরুদ্ধে গন অবস্থান খলিসামারীতে

সাহেবগঞ্জ বিডিও অফিসে হুল দিবস উদযাপন

করোনার তৃতীয় ঢেউ এ শিশুরা আক্রান্ত হতে পারে বেশি। এই কথা মাথায় রেখে এবারে মায়েদের ও সাধারণ মানুষকে সচেতন করতে এদিন মোথাবাড়ি থানা পুলিশের পক্ষ থেকে, জনসাধারণের মধ্যে, ফেস মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, ফেসসিল্ট, ORS ইত্যাদি বিতরণ করা হয়। মোথাবাড়ি চৌরঙ্গী মোড় এলাকায়।
উপস্থিত ছিলেন মোথাবাড়ি থানার ওসি মৃণাল চ্যাটার্জিসহ, মোথাবাড়ি থানার পুলিশ কর্তরা। অত্র এলাকার জনসাধারণ থেকে শুরু করে পথচলতি মানুষ, টোটো চালক রিকশাচালক সকলের মধ্যেই বিতরণ করা হয়। পুলিশের এই মানবিক রূপকে সাধুবাদ জানিয়েছেন এ এলাকার সাধারণ মানুষ।

আরও খবর পড়ুন…. দিনহাটায় উদয়ন গুহ’র হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে তিন শতাধিক কর্মী

দিনহাটায় উদয়ন গুহর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল তিন শতাধিক কর্মী। বিজেপি এবং যুব মোর্চা ও মহিলা মোর্চা থেকে নেতৃত্ব এবং কর্মীরা তৃণমূলে যোগ দেয়। রবিবার দিনহাটা শহরের শহীদ হেমন্ত বসু কর্নারে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল নেতা প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ। উপস্থিত ছিলেন দলের শহর ব্লক সহ-সভাপতি গৌরীশংকর মাহেশ্বরী, দলের শহর ব্লক সাধারণ সম্পাদক জয়দীপ ঘোষ, যুব তৃনমূলের শহর ব্লক সভাপতি মৌমিতা ভট্টাচার্য, তৃণমূল নেতা হীরালাল দাস প্রমুখ। উদয়ন গুহ বলেন, এদিন শহর ও শহর লাগোয়া বিভিন্ন এলাকার বিজেপি দলের যুব মহিলা সংগঠনের তিন শতাধিক কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেন। দলকে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্তিশালী করতে সকলের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। যাদের গ্রহনযোগ্যতা আছে তাদের দলে নেওয়া হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments