Sunday, April 28, 2024
Homeরাজ্যসারদা মামলায় জামিন পেলেন দেবযানী মুখোপাধ্যায়

সারদা মামলায় জামিন পেলেন দেবযানী মুখোপাধ্যায়

Uttorer Sangbad:- এই রাজ্যের সারদা মামলায় জামিন পেলেন দেবযানী মুখোপাধ্যায়। আরসি সিক্স মামলায় তাঁর জামিন মঞ্জুর করেছে হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। এদিকে এইরাজ্যের মামলায় জামিন পেলেও ভিনরাজ্যের মামলায় এখনও জামিন পাননি দেবযানী। ফলে তাঁকে আপাতত থাকতে হবে জেলেই।সারদা আর্থিক দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগ রয়েছে দেবযানী মুখোপাধ্যায়ের বিরুদ্ধে। এই রাজ্যে তাঁর বিরুদ্ধে CBI যে মামলা করেছিল তার পরিপ্রেক্ষিতেই জামিন পেয়েছেন দেবযানী। কিন্তু পশ্চিমবঙ্গ ছাড়াও অসম এবং ভুবনেশ্বরে দেবযানীর নামে মামলা রয়েছে। সেগুলির জন্য এখনও জামিন পাননি তিনি।

সারদা মামলায় জামিন পেলেন দেবযানী মুখোপাধ্যায়

অনান্য খবর- যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল,আসছে ১ জোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস

পরের খবর- উত্তরবঙ্গকে আলাদা রাজ্য করার দাবি উস্কে দিয়ে বিজেপির যৌথ কমিটির বৈঠক কোচবিহারে।

কোচবিহার আলিপুরদুয়ারের নবনির্বাচিত বিজেপি বিধায়ক এবং দুই সাংসদকে নিয়ে তৈরি হয়েছে যৌথ কমিটি। শনিবার কোচবিহার একটি বেসরকারি হোটেলে সেই যৌথ কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। মূলতো সাংগঠনিক বিষয়ে আলোচনার পাশাপাশি উত্তরবঙ্গকে আলাদা রাজ্য করা কথা আরো একবার উস্কে দিলেন আলিপুরদুয়ারের সাংসদ জন বাড়লা। উপস্থিত ছিলেন কোচবিহারের বিধায়ক নিখিল রঞ্জন দে, মালতি রাভা রায়, কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক, বিধায়ক মিহির গোস্বামী সহ অন্যান্যরা। এদিন জণ বারলা বলেন, রাজ্যজুড়ে সন্ত্রাস চলছে বিজেপি কর্মীরা ঘরছাড়া বিজেপি কর্মীদের ওপর আক্রমণ করা হচ্ছে প্রতিনিয়ত উদাসীন প্রশাসক।

অনান্য খবর- তৃণমূলের অঞ্চল ও বুথ কমিটির নেতৃত্বদের নিয়ে সভা দিনহাটা ১ ব্লকের মাতালহাটে

ডুয়ার্সের খুট্টিমারি জঙ্গল পর্যটকদের ভবিষ্যতের অফবিট গন্তব্য!

পেট্রোলের দাম প্রতি লিটারে ১০০,ঘাড়ে নিশ্বাস ফেলছে ডিজেলও, নাজেহাল দিনহাটাবাসী

বারংবার পুলিশ প্রশাসন জেলা আধিকারিক থেকে শুরু করে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়ে ও শান্তি ফেরেনি কোথাও। দীর্ঘদিন ধরে বঞ্চিত রয়েছে উত্তরবঙ্গ কর্মসংস্থানের অভাব শিল্পের অভাব মানুষের মৌলিক অধিকার রক্ষার অভাব, এমত অবস্থায় বেশিরভাগ মানুষ ভিন রাজ্যে চলে যাচ্ছেন কাজের খাতিরে, একই সঙ্গে তার অভিযোগ তৃণমূল কংগ্রেস বারংবার বলছে উত্তরবঙ্গে রয়েছে কর্মসংস্থান। শান্তিতে বসবাস করার লক্ষ্যে এবং উন্নয়নের জন্য সাধারণ মানুষের যে বক্তব্য সেই বক্তব্য অর্থাৎ উত্তরবঙ্গ আলাদা রাজ্যের যে দাবি তাকেই আমি মানুষের সামনে তুলে ধরতে চাইছি বলে জানান সাংসদ জণ বারলা। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments