Tuesday, April 30, 2024
Homeদিনহাটাবুড়িরহাটে উদয়ন গুহ'র হাত ধরে বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূলে যোগদান

বুড়িরহাটে উদয়ন গুহ’র হাত ধরে বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূলে যোগদান

রাহুল দেব বর্মন,দিনহাটাঃ
আজ দিনহাটা দু নম্বর ব্লকের বুড়িরহাট এক নম্বর গ্রাম পঞ্চায়েতের বুড়িরহাট বাজার সংলগ্ন তৃণমূলের দলীয় কার্যালয়ের পার্শ্ববর্তী মাঠে ৩১১টি পরিবার বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। দিনহাটার প্রাক্তন বিধায়ক তথা বর্তমান পৌরসভার প্রশাসক উদয়ন গুহ’র উপস্থিতিতে এই ৩১১টি পরিবার বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। আজকের এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ, দিনহাটা ২নম্বর ব্লক তৃণমূলের সভাপতি বিষ্ণু কুমার সরকার, সহ সভাপতি আব্দুল সাত্তার, বুড়িরহাট এক নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান নিরঞ্জন বর্মন, অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি খগেস্বর বর্মন, সহ সভাপতি সঞ্জীব দাস,সাধারণ সম্পাদক অতুল চন্দ্র দাস, যুব তৃণমূল কংগ্রেস সভাপতি রাজিব বর্মন, সহ সভাপতি যাজ্ঞবল্ক সিংহ সহ অন্যান্য নেতৃত্বরা।

অনান্য খবর- ডক্টর হর্ষবর্ধনের জায়গায় নতুন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হলেন মনসুখ মাণ্ডবিয়া

বুড়িরহাটে উদয়ন গুহ’র হাত ধরে বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূলে যোগদান

পরের খবর- উত্তরবঙ্গকে আলাদা রাজ্য করার দাবি উস্কে দিয়ে বিজেপির যৌথ কমিটির বৈঠক কোচবিহারে।

কোচবিহার আলিপুরদুয়ারের নবনির্বাচিত বিজেপি বিধায়ক এবং দুই সাংসদকে নিয়ে তৈরি হয়েছে যৌথ কমিটি। শনিবার কোচবিহার একটি বেসরকারি হোটেলে সেই যৌথ কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। মূলতো সাংগঠনিক বিষয়ে আলোচনার পাশাপাশি উত্তরবঙ্গকে আলাদা রাজ্য করা কথা আরো একবার উস্কে দিলেন আলিপুরদুয়ারের সাংসদ জন বাড়লা। উপস্থিত ছিলেন কোচবিহারের বিধায়ক নিখিল রঞ্জন দে, মালতি রাভা রায়, কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক, বিধায়ক মিহির গোস্বামী সহ অন্যান্যরা। এদিন জণ বারলা বলেন, রাজ্যজুড়ে সন্ত্রাস চলছে বিজেপি কর্মীরা ঘরছাড়া বিজেপি কর্মীদের ওপর আক্রমণ করা হচ্ছে প্রতিনিয়ত উদাসীন প্রশাসক।

অনান্য খবর-  মাধ্যমিক পরীক্ষায় বসতে চেয়ে স্কুলে তালা মেরে বিক্ষোভ আমডাঙ্গায়

বারংবার পুলিশ প্রশাসন জেলা আধিকারিক থেকে শুরু করে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়ে ও শান্তি ফেরেনি কোথাও। দীর্ঘদিন ধরে বঞ্চিত রয়েছে উত্তরবঙ্গ কর্মসংস্থানের অভাব শিল্পের অভাব মানুষের মৌলিক অধিকার রক্ষার অভাব, এমত অবস্থায় বেশিরভাগ মানুষ ভিন রাজ্যে চলে যাচ্ছেন কাজের খাতিরে, একই সঙ্গে তার অভিযোগ তৃণমূল কংগ্রেস বারংবার বলছে উত্তরবঙ্গে রয়েছে কর্মসংস্থান। শান্তিতে বসবাস করার লক্ষ্যে এবং উন্নয়নের জন্য সাধারণ মানুষের যে বক্তব্য সেই বক্তব্য অর্থাৎ উত্তরবঙ্গ আলাদা রাজ্যের যে দাবি তাকেই আমি মানুষের সামনে তুলে ধরতে চাইছি বলে জানান সাংসদ জণ বারলা। পুরো খবর

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments