Tuesday, April 23, 2024
Homeরাজ্যশনিবার সকাল থেকেই আকাশের মুখ ভার, ইতিমধ্যেই বেশ কিছু জেলায় শুরু হয়েছে...

শনিবার সকাল থেকেই আকাশের মুখ ভার, ইতিমধ্যেই বেশ কিছু জেলায় শুরু হয়েছে বৃষ্টি

Uttorer Sangbad:- শনিবার সকাল থেকেই আকাশের মুখ ভার। একাধিক জেলায় ইতিমধ্যেই শুরু হয়েছে বৃষ্টি। কোচবিহার, আলিপুরদুয়ার জেলায় সকাল থেকেই ঝিরিঝিরি বৃষ্টি এবং আকাশের মুখ ভার দেখা গেছে। রবিবার পর্যন্ত আবহাওয়া একই রকম থাকবে বলে জানানো হয়েছে। শনিবারও ব্যাপক বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যেই দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনার জেরে কমলা সতর্কতা জারি করা হয়েছে। বুধবার রাত থেকেই কলকাতা সহ আশেপাশের এলাকায় শুরু হয়েছে বৃষ্টির দাপট। বৃহস্পতি ও শুক্রবারও দিনভর ব্যাপক বৃষ্টিপাত হয়। শনিবার সকালেও পরিস্থিতি একই। দফায় দফায় চলছে বৃষ্টি।

শনিবার বৃষ্টির সঙ্গে সঙ্গে কয়েকটি জেলায় ঝোড়ো হাওয়া বইতে পারে। মৎস্যজীবীদের ১৮ তারিখ সমুদ্রে যাওয়ার উপর নিষধাজ্ঞা জারি করেছে আলিপুর আবহাওয়া দফতর। চলতি সপ্তাহে চলবে বৃষ্টিপাত, আবহাওয়া এমনই থাকবে। জানা গিয়েছে, ২২ তারিখ থেকে সামান্য পরিবর্তন হবে আবহাওয়ার।

শনিবার সকাল থেকেই আকাশের মুখ ভার,ইতিমধ্যেই বেশ কিছু জেলায় শুরু হয়েছে বৃষ্টি

অনান্য খবর- গান্ধীজীকে কালো চশমা পরিয়ে উত্তম-মধ্যম খেলো এক ব্যক্তি, বর্ধমানের ঘটনায় তোলপাড়

পরের খবর – সর্বকনিষ্ঠ, সর্বকালের প্রথম রাজবংশীয় কেন্দ্রীয় মন্ত্রী হলেন নিশীথ প্রামানিক

মাত্র ৩৫ বছর বয়সে ভারতীয় রাজনীতিতে আলোড়ন ফেলে দিয়েছেন উত্তরবঙ্গের দাপুটে বিজেপি নেতা তথা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক। ভারতের রাজনীতিতে, যেখানে ৫০ বছর বয়সী নেতাদেরই যুব নেতা হিসাবে ধরা হয়, সেখানে মাত্র ৩৫ বছর বয়সে মোদী মন্ত্রিসভার সদস্য হলেন নিশীথ প্রামানিক। বুধবার, বাংলা থেকে কেন্দ্রীয় মন্ত্রী হিসাবে যে ৪ জন শপথ নিলেন, তাঁদের মধ্যে অন্যতম তিনি। তবে, মন্ত্রিসভার সর্বকনিষ্ঠ মন্ত্রী হওয়াটাই তাঁর একমাত্র কৃতিত্ব নয়। একইসঙ্গে তিনি এদিন গড়ে ফেললেন বেশ কয়েকটি রেকর্ডও।

অনান্য খবর- ভূমিকম্পে মৃদু কম্পন অনুভব দিনহাটা ২নম্বর ব্লক সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলা

মঙ্গলবারই মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠানের আগের দিন প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছিল, বুধবারের রদবদলের পর মোদী মন্ত্রিসভার গড় বয়স, ভারতের ইতিহাসে সবথেকে কম হবে। অগ্রাধিকার দেওয়া হবে কমবয়সীদের। আর সেই নীতি মেনেই এদিন মন্ত্রী হলেন নিশীথ প্রামাণিক। একই সঙ্গে বলা হয়েছিল, মন্ত্রীসভায় ভারতের সব অংশের সব সম্প্রদায়ের প্রতিনিধিত্ব চান প্রধানমন্ত্রী মোদী। সেদিক থেকে দেখলে নিশীথ প্রামাণিক কোচবিহার জেলা থেকে প্রথম কেন্দ্রীয় মন্ত্রী হলেন, একই সঙ্গে সর্বকালের প্রথম রাজবংশী কেন্দ্রীয় মন্ত্রীও বটে। তাই কোচবিহার জেলা এবং রাজবংশী সম্প্রদায়কে ভারতের মানচিত্রে তুলে ধরার কৃতিত্বও দিতে হবে নিশীথ প্রামাণিককেই। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments