Thursday, May 2, 2024
Homeদিনহাটাশৌলমারিতে মাদ্রাসা স্কুল রুমের তালা ভেঙে ১০টি কম্পিউটার চুরি,ব্যাপক চাঞ্চল্য

শৌলমারিতে মাদ্রাসা স্কুল রুমের তালা ভেঙে ১০টি কম্পিউটার চুরি,ব্যাপক চাঞ্চল্য

রাহুল দেব বর্মনঃ

শৌলমারি নছিমিয়া হাই মাদ্রাসা স্কুল রুমের তালা ভেঙে ১০টি কম্পিউটার চুরি করে নিয়ে গেল দুষ্কৃতীরা। গোটা এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে গতকাল মঙ্গলবার গভীর রাতে বিদ্যালয়ের শ্রেণী কক্ষের দরজার তালা ভেঙে দুষ্কৃতীরা ১০টি কম্পিউটার সহ CPU এবং কম্পিউটার অন্যান্য সামগ্রী চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বিদ্যালয় সংলগ্ন এলাকায় ।

প্রধান শিক্ষক জানান আমরা এ ব্যাপারে সাহেবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে এবং এই ঘটনার সঙ্গে জড়িত দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতার করার অনুরোধ জানানো হয়েছে। থানা সূত্রে জানানো হয়েছে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পরের খবর-বহরামপুরে স্যানিটাইজার মাস্ক বিলি করলেন সাংসদ অধীর রঞ্জন চৌধুরী

জেলা প্রশাসনের উদ্যোগে সাহেবগঞ্জে চলছে দুয়ারে ভ্যাকসিন কর্মসূচি

যুব নেতার অকাল প্রয়ানে রেড ভলেন্টিয়ার্সের রক্তদান শিবির আলিপুরদুয়ারে

শৌলমারিতে মাদ্রাসা স্কুল রুমের তালা ভেঙে ১০টি কম্পিউটার চুরি,ব্যাপক চাঞ্চল্য

আরও খবর পড়ুন……. হাওড়া টিকিয়াপারা রেল বস্তিতে শিশুদের পাশে আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া

পরের খবর-কোচবিহারে যুব তৃনমূলের অস্থায়ী সেফহোম থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনা আক্রান্ত রোগী

এক জেলা থেকে অন্য জেলায় একের পর এক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া। করোনা ভাইরাস এর ছোবলে অনেক মানুষ ই কাজ হারিয়ে খুব সমস্যায় পড়েছেন। বহু মানুষ আজ জীবিকা হারিয়ে দু বেলা দু মুঠো অন্নের সংস্থান করতে ব্যর্থ। অনেক পরিবার এই মুহুর্তে না খেয়েই হয়তো দিন কাটাচ্ছেন। সেই সব মানুষদের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া। হাওড়া টিকিয়াপারা রেল বস্তিতে এদিন দু শো কচিকাঁচাদের মুখে খাবার তুলে দেয় আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়ার কর্নধার বিপ্লব কুমার সিনহা ।

পরের খবর- দিলীপ ঘোষ আলিপুরদুয়ার আসতেই দুধ ছেকে সোনা বের করার আর্জি জানাল তৃণমূল

এর সঙ্গে আগামী দিনেও তাদের পাশে থাকার অঙ্গীকার করেন তিনি। আরোহী ফাউন্ডেশন অব ইন্ডিয়া কর্নধার বিপ্লব কুমার সিনহা বলেন ,আমরা সব সময় অসহায় দুঃস্থ মানুষদের পাশে আছি। আজ টিকিয়াপারা রেল বস্তি এলাকার শিশুদের খাবারের ব্যবস্থা করেছি। এই লকদাউনে অনেক পরিবার কাজ হারিয়েছেন। আমরা বিভিন্ন ভাবে তাদের পাশে দাড়াচ্ছি এবং আগামীতেও থাকব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments