Thursday, April 25, 2024
Homeআলিপুরদুয়ারদিলীপ ঘোষ আলিপুরদুয়ার আসতেই দুধ ছেকে সোনা বের করার আর্জি জানাল তৃণমূল

দিলীপ ঘোষ আলিপুরদুয়ার আসতেই দুধ ছেকে সোনা বের করার আর্জি জানাল তৃণমূল

মিল্টন সরকারঃ

উত্তরবঙ্গ সফরে আলিপুরদুয়ারে আসতেই বিজেপি রাজ্য সভাপতিকে এক অভিনব পন্থায় আক্রমণ করল তৃণমূল কংগ্রেস। একদা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন গরুর দুধ থেকে নাকি সোনা হয়। তাই রবিবার আলিপুরদুয়ারে প্রকাশ্য রাস্তায় গরুর দুধ ছেকল তৃণমূল কংগ্রেস। আলিপুরদুয়ার ভাংগাপুল এলাকায় টাউন ব্লক মূল কংগ্রেস সম্মুখে এই কর্মসূচি গৃহীত হয়। এদিন সেখানে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি বাবলু কর,টাউন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দীপ্ত চ্যাটার্জি সহ অন্যান্যরা।
গরুর দুধ থেকে সোনা বের করে সেই সোনা বিক্রি করে যেন ভ্যাক্সিন এর ব্যবস্থা করতে পারে সেই বিষয়ে কটাক্ষ করে তৃণমূল নেতৃত্ব। প্রকাশ্য রাস্তায় এভাবে গরুর দুধ ছেকাকে কেন্দ্র করে একপ্রকার হুলুস্থুল বেজে যায়।

জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি বাবলু কর বলেন, দিলীপ ঘোষ এর অবৈজ্ঞানিক কথাবার্তার বিরুদ্ধেই আমাদের এই প্রতিবাদ। উনি বলেছিলেন গরুর দুধ থেকে নাকি সোনা হয়। তাই আজ আমরা গরুর দুধ বের করে উনার হাতে তুলে দিব। উনি সেই দুধ দিয়ে সোনা বের করে সাধারণ মানুষের জন্য ভ্যাক্সিন এর ব্যবস্থা করবেন।

অনান্য খবর- দিল্লীতে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের সাথে বিশেষ বৈঠকে নিশীথ-শুভেন্দু

বিভিন্ন দাবীতে দিনহাটা মহকুমাশাসককে ডেপুটেশন দিল বামফ্রন্ট

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ১৫ জন সদস্যের দল ঘোষণা, ওপেনিংয়ে রোহিত-শুভমান

দিলীপ ঘোষ আলিপুরদুয়ার আসতেই দুধ ছেকে সোনা বের করার আর্জি জানাল তৃণমূল

পরের খবর- ভুয়া ভ্যাকসিন কাণ্ড,পেট্রো পণ্যের দাম বৃদ্ধির বিরুদ্ধে বিক্ষোভ তমলুকে

সংগঠনের পক্ষে তমলুক শাখার সম্পাদিকা প্রতিমা জানা বলেন, অবিলম্বে সমস্ত মানুষের ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা সরকারকে করতে হবে, শ্রমজীবী মানুষের স্বার্থে এখনই লোকাল ট্রেন চালু করতে হবে, ভুয়া ভ্যাকসিন কাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে এবং পেট্রোল ডিজেল সরিষার তেল ডাল সহ নিত্যব্যবহার্য জিনিসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং মদ দোকান বন্ধের দাবিতে রাজ্যজুড়ে প্রতিবাদ সপ্তাহের অঙ্গ হিসেবে আমরা মানিকতলার মোড়ে শহীদ মাতঙ্গিনী হাজরার মূর্তির পাদদেশে বিক্ষোভ সংগঠিত করলাম । সরকার দাবি না মানলে আগামী দিনে আরও বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। কর্মসূচি তে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সহসভানেত্রী শীলা দাস ,জেলা সম্পাদক মন্ডলীর সদস্য শ্রাবন্তী মাঝি, অসীমা পাহাড়ি, সরলা মান্না, মৌমিতা প্রামানিক প্রমুখ। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments