Friday, April 19, 2024
Homeজেলাহুল দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান করণদিঘির আলতাপুর হাই স্কুলে

হুল দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান করণদিঘির আলতাপুর হাই স্কুলে

ধর্মেন সিংহ, করণদিঘী: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং অনগ্রসর সম্প্রদায় কল্যাণ ও আদিবাসী উন্নয়ন দপ্তরের উদ্যোগে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান হুল দিবস আয়োজন করা হয় । অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় করণদিঘি থানার অন্তর্গত আলতাপুর হাই স্কুল প্রাঙ্গণে। চলবে আগামীকাল পর্যন্ত। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে আজ উক্ত অনুষ্ঠানের শুভ সূচনা করেন পশ্চিমবঙ্গ সরকারের সংখ্যালঘু বিষয়ক ও মাদ্রাসা শিক্ষা দপ্তরের মন্ত্রী মহম্মদ গোলাম রব্বানী । এরপর সিধু কানুর শহীদ বেদীতে সকালেই পুষ্প নিবেদন করে মাল্যদান করেন। এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন, জেলা শাসক অরবিন্দ কুমার মিনা,করণদিঘির বিধায়ক গৌতম পাল, বিডিও নিতিশ তামাং পুলিশ সুপার সুমিত কুমার সহ অন্যান্য আধিকারিকগণ ।

অনান্য খবর- কালচিনি ব্লকে স্বাস্থ্যসেবা উন্নয়নের দাবিতে প্রিন্সিপাল সেক্রেটারির কাছে স্মারকলিপি জমা বিধায়কের

এছাড়াও স্বনির্ভর দলের বিভিন্ন রকমের আটটি স্টল তৈরি করা হয় । অনুষ্ঠানের পাশাপাশি করোনা ভ্যাকসিন প্রদান ও ব্লাড ডোনেশন ক্যাম্পের আয়োজন করা হয় আলতাপুর হাই স্কুলে। এদিন তীরন্দাজ প্রতিযোগিতা হবার পরে অনুষ্ঠানের শেষে সাঁওতাল সম্প্রদায়ের মাঞ্জিবাবাদের বস্ত্র দিয়ে সংবর্ধনা জানানো হয়।

অনান্য খবর-ময়নাগুড়িতে কর্মহীন হয়ে যাওয়া গাড়ি চালক, খালাসী এবং আরো অনেকের পাশে দাঁড়াল ফিনিক্স ফাউন্ডেশন

হুল দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান করণদিঘির আলতাপুর হাই স্কুলে

পরের খবর- মিমির শিরায় কী বইছে? আজ তাঁর স্বাস্থ্যপরীক্ষা হবে

পাউডার গোলা জল নাকি অ্যামিকেসিন! মিমির শিরায় কী বইছে? বিষয়টি নিয়ে বেশ চিন্তায় পড়েছিলেন মিমি ভক্তরা। অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, শুক্রবারই তাঁর স্বাস্থ্যপরীক্ষা হবে। এই সময় ডিজিটালকে তাঁর আপ্তসহায়ক জানান, রক্তপরীক্ষা সহ একাধিক টেস্ট করানোর কথা রয়েছে অভিনেত্রীর। বাড়িতেই করানো হবে সমস্ত পরীক্ষা। জানা গিয়েছে, ভালো আছেন মিমি। আপাতত কোনও পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি। তবে সাবধানের মার নেই! আর সেই কারণেই চিকিৎসকদের পরামর্শ মেনে সমস্ত পরীক্ষানিরীক্ষা করিয়ে নিতে চাইছেন অভিনেত্রী। এদিকে পুরসভার প্রাথমিক রিপোর্টে সামনে এসেছে চাঞ্চল্যকর তথ্য। কসবার ওই ভুয়ো টিকাকেন্দ্রে আদতে দেওয়াই হয়নি করোনা ভ্যাকসিন। পুরো খবর

অনান্য খবর-  রাজনৈতিক সৌজন্যতা! মুকুল রায়ের অসুস্থ স্ত্রীর খোঁজ নিতে হাসপাতালে অভিষেক বন্দ্যোপাধ্যায়

পশ্চিমবঙ্গ তৃণমূল শিক্ষক সমিতির উদ্যোগে গীতালদহে আক্রান্ত দুঃস্থ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ

রাজনৈতিক প্রতিহিংসার রুখতে ঘোকসাডাঙ্গা পুলিশের টহলদারি ও সচেতনতামূলক প্রচার

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments