Saturday, April 27, 2024
Homeরাজ্যযুব সভাপতি পদের দায়িত্ব পেয়েই সংগঠন সাজাতে ময়দানে সায়নী ঘোষ

যুব সভাপতি পদের দায়িত্ব পেয়েই সংগঠন সাজাতে ময়দানে সায়নী ঘোষ

Uttorer Sangbad:- যুব সভাপতি পদের দায়িত্ব পেয়েই সংগঠন সাজাতে ময়দানে নামলেন সায়নী ঘোষ । দলের যুব শক্তিকে চাঙ্গা করতে একগুচ্ছ দাওয়াই দিলেন সায়নী। নতুন করে সংগঠন সাজানোর আগে বিস্তর ‘হোমওয়ার্ক’ করেছেন নেত্রী, জানা গিয়েছে এমনটাই।

একুশের বিধানসভা নির্বাচনে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ভূমিকায় দেখা গিয়েছিল গেরুয়া শিবিরের নেতাদের। বিজেপির যুব মোর্চা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। আর সোশ্যাল-য়ুদ্ধে পদ্ম শিবিরকে যাতে টেক্কা দিতে পারে ঘাসফুল, সেদিকে বিশেষ নজর দিয়েছেন সায়নী। তৃণমূলের যুব সংগঠনের কোনও পেজ সোশ্যাল মিডিয়ায় নেই, তা নজর এড়ায়নি যুব তৃণমূল সভাপতির।সূত্রের খবর, অবিলম্বে সোশ্যাল মিডিয়ায় যুব তৃণমূলের একটি পেজ তৈরি করার নির্দেশ দিয়েছেন তিনি। আজ ভবিষ্যতে এই সোশ্যাল মিডিয়া পেজকে ব্যবহার করেই দলের একাধিক কর্মকাণ্ডের প্রচার চালানোর চিন্তাভাবনা করছেন নেত্রী।

যুব সভাপতি পদের দায়িত্ব পেয়েই সংগঠন সাজাতে ময়দানে সায়নী ঘোষ

অনান্য খবর- ড্রাগন ফল চাষ করে লাভের মুখ দেখছেন মাথাভাঙ্গার কৃষক নির্মল বর্মন

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে কোচবিহার জেলা জুড়ে তৃণমূলের অবস্থান বিক্ষোভ কর্মসূচি

পরের খবর- করোনা আবহে উত্তরবঙ্গকে পথ দেখাচ্ছে জলপাইগুড়ি জেলার প্রত্যন্ত এলাকা ‘ফালতুর মোড়’

দেশে করোনা মহামারী ক্রমশ ঊর্ধ্বমুখী। রাজ্যে দৈনন্দিন সংক্রমণ কমলেও, আসন্য করোনার তৃতীয় স্টেজ নিয়ে চিন্তিত সকলে। মাস্ক ও সামাজিক দূরত্ব তৈরি করেই এই মহামারী থেকে রক্ষা পাওয়া যাবে। রাজ্য সরকার তাই আংশিক লকডাউন থেকে পূর্ণ লকডাউন ঘোষণা করেছে, যেখানে বেশ কিছু জরুরী পরিষেবা ব্যাতিত প্রায় সবকিছুই বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে । নির্দিষ্ট সময়সূচী নিয়ে ঘোষিত হয়েছে হাট বাজার খোলা ও বন্ধের নির্দেশ। করোনা আবহে সরকারি নির্দেশ কে মান্যতা দিয়ে নির্দিষ্ট সময়ে আবদ্ধ বাজার । এমন পরিস্থিতিতে দোকান পাট বন্ধের পাশাপাশি ঘরবন্দি থাকতে হয়েছে সাধারণ মানুষকে। তবে এই নিয়মকে অমান্য করেই বেশ কিছু জায়গায় পুলিশ প্রশাসন কে বুড়ো আঙ্গুল দেখিয়ে নির্দ্বিধায় খোলা থাকছে বেশ কিছু দোকান পাট। সময়সূচী পেরিয়ে গেলেও দোকানের ঝাঁপ বন্ধ হচ্ছে না , কেউ বা দোকানের ঝাঁপ বন্ধ করলেও চুপিসারে চালিয়ে যাচ্ছে বেচা কেনা। তবে এমন পরিস্থিতিতে ময়নাগুড়ি ব্লকের দক্ষিণ মাধবডাঙ্গার প্রত্যন্ত এলাকা শর্মা পাড়ার ফালতুর মোড়ের কিছু কার্যকলাপ সকলের মন জয় করে নিয়েছে।  পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments