Monday, April 29, 2024
Homeআলিপুরদুয়ারপথ কুকুরদের খাবারের ব্যবস্থা করল আলিপুরদুয়ার বিজ্ঞান ও যুক্তিবাদী সংস্থার কামাখ্যাগুড়ি শাখা...

পথ কুকুরদের খাবারের ব্যবস্থা করল আলিপুরদুয়ার বিজ্ঞান ও যুক্তিবাদী সংস্থার কামাখ্যাগুড়ি শাখা ও RMC

নিজস্ব সংবাদদাতাঃ কুমারগ্রাম ব্লকের কামাখ্যাগুড়ি সহ সংলগ্ন এলাকায় মঙ্গলবার রাতে আলিপুরদুয়ার বিজ্ঞান ও যুক্তিবাদী সংস্থার কামাখ্যা গুড়ি শাখা ও রোভার্স এন্ড মাউন্টেনইয়ার্স ক্লাব ( RMC) এর যৌথ উদ্যোগে বিভিন্ন স্থানে পথ কুকুরদের খাবারের ব্যবস্থা করা হল। জানা গিয়েছে লকডাউন চলাকালীন বিভিন্ন হোটেল গুলি বন্ধ থাকায় পথ কুকুরের খাবার এই মূহুর্তে প্রায় বন্ধ হয়ে গিয়েছে। তাই আলিপুরদুয়ার বিজ্ঞান ও যুক্তিবাদী সংস্থা ও আর এম সি একত্রিত হয়ে কামাখ্যাগুড়ি এলাকার স্টেশন, বাজার, ঘোড়ামারা চৌপতি, হড়িবাড়ি এলাকায় পথ কুকুরদের খাবার ব্যবস্থা করা হল। সংস্থার সদস‍্যরা জানান, পথ কুকুরদের খাওয়ানোর এই উদ্যোগ পুরো লকডাউন পর্যন্ত চালানো হবে।

পথ কুকুরদের খাবারের ব্যবস্থা করল আলিপুরদুয়ার বিজ্ঞান ও যুক্তিবাদী সংস্থার কামাখ্যাগুড়ি শাখা ও RMC

পরের খবর – সরস্বতী পূজা উপলক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ করল দিনহাটা সিদ্ধেশ্বর এডুকেশন এন্ড ফাউন্ডেশন

নিজস্ব সংবাদদাতাঃ সরস্বতী পূজা উপলক্ষে দিনহাটা সিদ্ধেশ্বর এডুকেশন এন্ড ফাউন্ডেশন এর পক্ষ থেকে স্থানীয় কচিকাচাদের ও শিশুদের মাঠ মুখী করতে ক্রীড়া সামগ্রী হিসেবে ব্যাট, ক্রিকেট বল, ভলিবল ব্যাডমিন্টন সেট ইত্যাদি তুলে দেওয়া হয়। জানা গেছে প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠানে অতিরিক্ত আলোক সজ্জা প্যান্ডেল ব্যবহার না করে এরকম সমাজ সেবা মূলক কাজে ব্রতী হয়েছে তারা। সকালে শ্রদ্ধাভরে বর্তমান এবং প্রাক্তন ছাত্র ছাত্রী বৃন্দ পিতলের সরস্বতী মাকে পুজো দেয়। এর পর সমাজ সেবার কাছে ব্রতী হয় সকলে।

অনান্য খবর- দেশের জার্সি গায়ে ট্রফি জয়ের স্বাদ মেসির, কোপা আমেরিকা ২০২১ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

স্মার্টফোন আসক্ত হয়ে যাচ্ছে আপনার শিশু? সাবধান হন! ৫ টি কুফল এবং প্রতিকারের উপায় জানুন

১০০ দিনের কাজে নজির তৈরি করে রাজ্যে দ্বিতীয় স্থানে আলিপুরদুয়ার জেলা

ভূস্বর্গের পুলওয়ামাতে ফের এনকাউন্টার,গুলির লড়াইয়ে শহিদ এক ভারতীয় জওয়ান

সিএসসি কর্মী পরিচয় দিয়ে আধার রেজিস্ট্রেশন করাতে গিয়ে বুড়িরহাট থেকে গ্রেফতার ৩ যুবক

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনহাটার বিশিষ্ট চিকিৎসক তথা সমাজসেবী ডা: অজয় মণ্ডল, দিনহাটা পৌরসভার সমন্বয়কারী অসীম নন্দী, দিনহাটা পৌরসভার অপর সমন্বয়কারী গৌরী শংকর মাহেশ্বরী এবং শিক্ষক সিদ্ধেশ্বর সাহা মহাশয়। এদিন সর্বমোট ৬টি ক্লাব ও সংস্থাকে ফুটবল, ভলিবল ও ক্রিকেট ব্যাট, বল, স্টাম্প বিতরণ করা হয়। পাশাপাশি দশজন কচিকাচাদের হাতে ব্যাডমিন্টন র‍্যাকেট তুলে দেওয়া হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments