Monday, April 29, 2024
Homeদিনহাটাসার্বজনীন টিকাকরণ সহ বিভিন্ন দাবিতে দিনহাটা মহকুমা শাসককে ডেপুটেশন দিল CITU

সার্বজনীন টিকাকরণ সহ বিভিন্ন দাবিতে দিনহাটা মহকুমা শাসককে ডেপুটেশন দিল CITU

আজ দিনহাটা CITU সমন্বয় কমিটির পক্ষ থেকে দিনহাটা মহুকুমা শাসককে দ্রুত বিনামূল্যে সার্বজনীন টিকাকরণ সহ বিভিন্ন দাবিতে ডেপুটেশন দেওয়া হল। দিনহাটা CITU সমন্বয় কমিটির দিনহাটা শাখার আহ্বায়ক প্রবীর পাল বলেন যে, বর্তমানে করোনা ভাইরাস অতিমারীর দ্বিতীয় পর্যায় ভয়ঙ্কর আকার ধারণ করেছে গোটা দেশ সহ পশ্চিমবঙ্গে প্রত্যেকটি পরিবার চরম আতঙ্কে দিন কাটাচ্ছে, অসংখ্য পরিবার তাদের স্বজন কে হারিয়েছে। সার্বজনীন টিকাকরণ

সার্বজনীন টিকাকরণ সহ বিভিন্ন দাবিতে দিনহাটা মহকুমা শাসককে ডেপুটেশন দিল CITU

কেন্দ্র ও রাজ্য সরকারের অপদার্থতা এ রোগের মোকাবিলা করা কে আরো কঠিন করে তুলেছে। ইতিমধ্যে রাজ্যজুড়ে ১৫ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউন এর সময় গুলোতে অস্থায়ী বা আংশিক কর্মীদের বেতন বা মজুরি সুনিশ্চিত করতে হবে। পরিযায়ী শ্রমিক সহ কর্মচুত কর্মহীনদের প্রতি মাসে ৭৫০০ টাকা এবং দৈনিক ৫ কেজি করে চাল গম দেওয়ার ব্যবস্থা করতে হবে।

Read More –জেলা তৃনমূলের যুব সভাপতি র উদ্যোগে রক্তদান শিবির বক্সিরহাটে

জরুরী ভিত্তিতে হাসপাতালে,বেড,চিকিৎসা, অক্সিজেন ও ওষুধের ব্যবস্থা করতে হবে। টেস্ট এর পরিমাণ বাড়াতে হবে ও সকলকে দ্রুত বিনামূল্যে টিকা দিতে হবে, এই সমস্ত দাবীর ভিত্তিতে আমরা আজকে মহুকমা শাসককে ডেপুটেশন দিলাম আশা রাখছি উনি সদর্থক ভূমিকা পালন করবেন এই বিষয়ে। আজকের এই ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন শ্রমিক নেতা সমীর চৌধুরী, প্রবীর পাল, মুজিবর রহমান, সুভাষ অধিকারী, তরুণ সরকার প্রমুখ নেতৃত্ব।

পরের খবর- দিনহাটার বামনহাট এলাকা জুড়ে রেড ভলান্টিয়ার্স এর স্যানিটাইজেশন

নিজস্ব সংবাদদাতা: আজ বামনহাটে রেড ভলান্টিয়ার্স এর পক্ষ থেকে বামনহাট বাজার, পোষ্ট অফিস, মাধাঈখাল কালী মন্দির,পার্শ্ববর্তী এলাকায় হোম আইসোলেশনে থাকা ব্যক্তিদের বাড়ি, এবং সম্প্রতি কোভিডে আক্রান্ত হয়ে মৃত যুবক তপু চৌধুরীর বাড়িতে স্যানিটাইজেশন করা হয়। উপস্থিত ছিলেন রেড ভলান্টিয়ার্স এর সদস্য সাহেদ আলি, ইব্রাহিম মিঞা, ধনঞ্জয় বর্মন, সুজন (সূর্য) বর্মন, হরেকৃষ্ণ বর্মন প্রমূখ। এদিন এই কর্মসূচি চলাকালীন রেড ভলান্টিয়ার্স এর সদস্য সাহেদ আলী জানায় যে গতবছর ও আমরাই প্রথম করোনা কালীন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করেছিলাম। এবারও তাই যখন করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে আমরা আবার রাস্তায় নেমেছি। আজ বামনহাটের কিছু গুরুত্বপূর্ণ স্থানে স্যনিটাইজ করলাম। আগামী দিনেও আমাদের এই কর্মসূচি চলবে। সাধারণ মানুষের যে কোন রকম অসুবিধায় রেড ভলান্টিয়ার্স তাদের পাশে রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments