Thursday, March 28, 2024
Homeআলিপুরদুয়ারবিবেকানন্দের তিরোধান দিবসে আলিপুরদুয়ার রামকৃষ্ণ আশ্রমে স্যানিটাইজ তৃণমূল ছাত্র পরিষদ

বিবেকানন্দের তিরোধান দিবসে আলিপুরদুয়ার রামকৃষ্ণ আশ্রমে স্যানিটাইজ তৃণমূল ছাত্র পরিষদ

অর্ঘ্যদীপ দেবনাথ এর রিপোর্ট:

বীর সন্ন্যাসী স্বামী বিবেকানন্দ ১১৯ তম তিরোধান দিবসে আলিপুরদুয়ার এর রামকৃষ্ণ আশ্রম স্যানিটাইজার করল জেলা তৃণমূল ছাত্র পরিষদ। করোনা আবহে স্বাস্থ্যবিধি মেনে অভিনবভাবে স্বামী বিবেকানন্দের ১১৯ তম তিরোধান দিবস পালন করল জেলা তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। রবিবার সকাল ১১ টা নাগাদ আলিপুরদুয়ার এর জংশন লিচুতলা সংলগ্ন ঐতিহ্যবাহী রামকৃষ্ণ আশ্রম স্যানিটাইজেশন করল উদ্যোগ নিল তৃণমূল ছাত্র পরিষদ। এদিন সেখানে জেলা তৃনমূল ছাত্র পরিষদের সদস্যদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে স্যানিটাইজেশনে এগিয়ে এলেন কোলকাতা থেকে আগত তথা “আমরা তৃণমূল ছাত্র পরিষদ” গানে কন্ঠ দেওয়া সংগীত শিল্পী কেশব দে। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলা তৃণমূল ছাত্র পরিষদের সম্পাদক সৌভিক ঝা, সহ-সভাপতি অঙ্কুর চৌধুরী সহ আরও অনেকে।

অনান্য খবর- ফালাকাটা থানার উদ্যোগে সচেতনতা শিবির ও দুঃস্থদের খাদ্য সামগ্রী বিতরণ

স্যানিটাইজ প্রসঙ্গে সংগীতশিল্পী কেশব দে বলেন, আলিপুরদুয়ার তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে আজ একটি সুন্দর দিনে এরকম উদ্যোগ নিয়েছে তাদেরকে ধন্যবাদ জানাই। আজ বীর সন্ন্যাসী বিবেকানন্দ ১১৯ তম মৃত্যুবার্ষিকী। এই দিনে এরকম একটি পূর্ণস্থানে এরকম কাজ কে কুর্নিশ জানাই। ছাত্র থেকে যৌবনে অতিবাহিত হওয়ার যে একটা উদ্যম সেটা কিন্তু আমরা প্রতি মুহূর্তেই বিবেকানন্দের কাছ থেকে অনুপ্রেরণা পাই উদ্বুদ্ধ হই। তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর দা আমাকে এখানে পাঠিয়েছে তাকেও ধন্যবাদ এখানে আসতে পেরে সত্যি ভাল লাগছে।

অনান্য খবর- বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এর ভারতের চূড়ান্ত একাদশ ঘোষণা হল

বিবেকানন্দের তিরোধান দিবসে আলিপুরদুয়ার রামকৃষ্ণ আশ্রমে স্যানিটাইজ তৃণমূল ছাত্র পরিষদ

পরের খবর – মুর্শিদাবাদে নির্মিয়মান বাড়ি থেকে ৩ টি জার ভর্তি তাজা বোমা উদ্ধার

মুর্শিদাবাদে নির্মিয়মান বাড়ি থেকে ৩ টি জার ভর্তি তাজা বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো মুর্শিদাবাদে। ঘটনা সুত্রে জানা যায় রবিবার সাত সকালে গোপন সূত্রে খবর পেয়ে বড়ঞার থানার সাটিতাড়া গ্ৰামের রাজকুমার সেখ নামের এক যুবকের বাড়ি থেকে পুলিশ ওই তাজা বোমাগুলি উদ্ধার করে। বোমা স্কোয়াড ও সিআইডি টিম বোমা গুলি নিষ্ক্রিয় করার জন্য নিরাপদ স্থানে নিয়ে যায়। তবে কে কি কারনে এতো বোমা মজুত করেছিলো তা এখনো স্পষ্ট নয় পুলিশের কাছে,ঘটনার তদন্ত শুরু করেছে বড়ঞা থানার পুলিশ। খবর জানাজানি হতেই পার্শ্ববর্তী এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments