Sunday, April 28, 2024
Homeপর্যটনডুয়ার্সের চিলাপাতা মেন্দাবারি কোদালবস্তিতে স্যানিটাইজেশন কর্মসূচি

ডুয়ার্সের চিলাপাতা মেন্দাবারি কোদালবস্তিতে স্যানিটাইজেশন কর্মসূচি

মিল্টন সরকার: পর্যটকদের সুরক্ষার কথা মাথায় রেখে ডুয়ার্সের চিলাপাতা মেন্দাবারি কোদালবস্তিতে স্যানিটাইজেশন কর্মসূচি গৃহীত হল শনিবার। চিলাপাতা ইকোট্যুরিজম সোসাইটির উদ্যোগে আলিপুরদুয়ার ডিস্ট্রিক্ট ট্যুরিজম অ্যাসোসিয়েশনের সহযোগিতায় কোভিদ পরিস্থিতি নিয়ে নানান আলোচনা এবং স্যানিটাইজেশন হয়। মূলত কোভিদ পরিস্থিতিতে থমকে যাওয়া এই পর্যটনকে নতুন করে পথ দেখাতে পাশা পাশি পর্যটকদের সুরক্ষার কথা মাথায় রেখে বিভিন্ন হোমস্টে এবং লজ, জিপসি গুলিতে স্যানিটাইজেশন চলে। এদিনের আলোচনা সভায় উপস্থিত ছিলেন কালচিনি ব্লকের বিডিও প্রশান্ত বর্মন, চিলাপাতা রেঞ্জ অফিসার সন্দীপ দাস, আলিপুরদুয়ার ডিস্ট্রিক্ট ট্যুরিজম অ্যাসোসিয়েশনের সম্পাদক মানব বক্সী, চিলাপাতা ইকোট্যুরিজম সোসাইটির সভাপতি গণেশ শাহ, হোম স্টে মালিক, লজ মালিক, জিপসি ড্রাইভার, জিপসি মালিক গাইড সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

চিলাপাতা ইকোট্যুরিজম সোসাইটির সহ সভাপতি বিমল রাভা বলেন, আগামী দিনে আমরা কিভাবে চলব এই নিয়ে এদিন প্রথমে আমাদের একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর চিলাপাতা মেন্দাবারি কোদাল বস্তির প্রতিটি হোমস্টে লজ, জিপসি স্যানিটাইজেশন হয়। পর্যটকদের সুরক্ষিত রাখার জন্য আমরা সকলে সেনিটাইজেশন সহ বিভিন্ন সচেতনতামূলক পদক্ষেপ করে চলছি।

অনান্য খবর- রসিকবিল হয়ে আলিপুরদুয়ার ও কোচবিহার যাওয়ার রাস্তার বেহাল দশায় চরম ভোগান্তি

NHRC -র চাঞ্চল্যকর রিপোর্ট, তালিকায় নাম উদয়ন-জ্যোতিপ্রিয়-শওকত মোল্লা সহ তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর

শিক্ষা প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দিল পশ্চিমবঙ্গ পার্ট টাইম টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন

হেলমেট বিহীনদের চকলেট উপহার , সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি পালিত হল সাহেবগঞ্জে

ডক্টর হর্ষবর্ধনের জায়গায় নতুন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হলেন মনসুখ মাণ্ডবিয়া

হুগলির বৈদ্য বাটিতে ফরওয়ার্ড ব্লকের অভিনব প্রতিবাদ বিক্ষোভ

ডুয়ার্সের চিলাপাতা মেন্দাবারি কোদালবস্তিতে স্যানিটাইজেশন কর্মসূচি

পরের খবর – করোনায় আক্রান্ত হলেন শচীন টেন্ডুলকার, টুইট করে জানালেন তিনি

ব্রেকিং নিউজ: করোনা আক্রান্ত শচীন টেন্ডুলকার। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর এদিন নিজেই ট্যুইট করে জানালেন ক্রিকেট ঈশ্বর। উল্লেখ্য কিছুদিন আগেই বিশ্ব পথ সুরক্ষা সিরিজে ভারতের হয়ে অধিনায়কত্ব করেন শচীন। তাঁর নেতৃত্বে বিশ্ব চ্যাম্পিয়ন হয় ভারত।

এদিন শচীন ট্যুইট করে জানান, ” আজ করোনা পরীক্ষা করে জানতে পারলাম আমি করোনা আক্রান্ত। তবে পরিবারের অন্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি বাড়িতে নিজেকে হোম কোয়ারান্টাইনে রেখেছি। ” শচীনকে ট্যুইট করে আরোগ্য কামনা করেছেন বিভিন্ন দেশের ক্রিকেটার থেকে তাঁর সতীর্থরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments