Thursday, May 2, 2024
Homeআলিপুরদুয়ারচিলাপাতায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালো দ্যা পিপল ফর দ্যা পিপল

চিলাপাতায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালো দ্যা পিপল ফর দ্যা পিপল

চিলাপাতাঃ
চিলাপাতা এলাকায় বুধবার দুঃস্থ মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিল দ্যা পিপল ফর দ্যা পিপল এর সদস্যরা। এদিন চিলাপাতায় ১৫০ জন মানুষকে খাদ্য সামগ্রী হিসেবে চাল ডাল ইত্যাদি তুলে দেন সদস্যরা।
আগামীতেও এভাবে মানুষের পাশে দাঁড়াবেন বলে জানান সংস্থার সদস্যরা।

এদিন সেখানে উপস্থিত ছিলেন তীর্থঙ্কর চক্রবর্তী,অভিজিত দাস সহ অন্যান্যরা

তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন গ্রামবাসী এবং চিলাপাতার পর্যটন ব্যবসায়ী বিমল রাভা। বিমল বাবু বলেন দ্যা পিপল ফর দ্যা পিপল সদস্যরা আজ আমাদের চিলাপাতা এসে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছে তাই ওনাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই। এদিন ওই অনুষ্ঠানে আমি উপস্থিত ছিলাম।

পরের খবর- দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালো হৃদয় ভগৎ সিং ফালাকাটার সদস্যরা

চিলাপাতায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালো দ্যা পিপল ফর দ্যা পিপল

আরও খবর পড়ুন……….

তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি ২৫ মন্ডল সভাপতি বিনয় রায় সরকার

ভোটের পর থেকেই কোচবিহারে জেলা বিজেপিতে বড় ভাঙ্গন শুরু হয়েছে। এবার তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি ২৫ মন্ডল সভাপতি বিনয় রায় সরকার। জানা গেছে আজ দিনহাটা ২নং ব্লকের বাসন্তীরহাটে তৃণমূলে যোগ দিবেন তিনি। তার সাথে ১১জন বুথ সভাপতি এবং বিজেপি কর্মীরাও তৃণমূল আসবেন বলে জানিয়েছেন বিনয় বাবু।

বিনয় বাবুকে ফোন করা হলে তিনি বলেন, একপ্রকার অভিমান থেকেই দল ত্যাগ করছি। এখন আমরা অভিভাবকহীন। নির্বাচনের আগে অনেক ঝড়ঝাপটা সহ্য করে বিধানসভা ক্ষেত্র জয়লাভ করার পরেও পদত্যাগ করেছেন বিধায়ক তাই আমরা মর্মাহত। আমার সঙ্গে আরও ১১ জন বুথ সভাপতি আজ তৃণমূলে যোগ দেবেন।

পরের খবর-প্রধানমন্ত্রীকে আম পাঠালেন মমতা, সৌজন্যতার অন্য নজির বাংলায়

Members of The People for the People extended a helping hand to the needy people in the Chilapata area on Wednesday. On this day, the members handed over rice pulses etc. to 150 people of the area as food items. The members of the organization said that they will stand by the people in the future as well. Villagers and Chilapata tourism businessman Bimal Rava lauded their initiative.

পরের খবর-সাহেবগঞ্জ এর ২ মাস বয়সী শিশুর চিকিৎসায় সাহায্য প্রার্থী পরিবারের পাশে যুবলীগ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments