Friday, April 26, 2024
Homeআলিপুরদুয়ার২ বাইক চোরকে গ্রেফতার করে বড় সাফল্য পেলো দলগাঁও বীরপাড়া থানার পুলিশ,...

২ বাইক চোরকে গ্রেফতার করে বড় সাফল্য পেলো দলগাঁও বীরপাড়া থানার পুলিশ, উদ্ধার ২২ টি মোটর বাইক

আলিপুরদুয়ারঃ
বৃহস্পতিবার সকাল বুধবার ১০:৩০ টানা নাগাদ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে জানালেন আলিপুরদুয়ারের পুলিশ সুপার ভোলানাথ পান্ডে। মঙ্গর্বাল সন্ধ্যায় দলগাঁও বীরপাড়া এলাকায় অভিযান চালিয়ে চুরির বাইক সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করে বীরপাড়া থানার পুলিশ। অভিযুক্তের নাম সুনীল ওরাও, কুমারগ্রাম নিউল্যান্ডস চা বাগান এলাকার বাসিন্দা। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করবার পর তার আরও এক সঙ্গী মালবাজার মাললোধি চা বাগানের বাসিন্দা জাকির আনসারিকে গ্রেফতার করতে সক্ষম হয় বীরপাড়া থানার পুলিশ।

পরের খবর- কালচিনি ব্লকে স্বাস্থ্যসেবা উন্নয়নের দাবিতে প্রিন্সিপাল সেক্রেটারির কাছে স্মারকলিপি জমা বিধায়কের

মঙ্গলবার রাতেই তাদের কাছ থেকে ১০ টি চুরি যাওয়া বাইক উদ্ধার করে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে IPC-র 379, 411, 413, 414 ও 34 ধারায় মামলা রুজু করে পুলিশ। বুধবার দুপুর নাগাদ অভিযুক্তদের আলিপুরদুয়ার জেলা আদালতে পেশ করা হয়। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে আরো চুরি যাওয়া বাইক উদ্ধার করতে আদালতে আবেদন জানালে, আলিপুরদুয়ার অতিরিক্ত জেলা দায়রা আদালতের বিচারক অভুক্তদের ১৪ দিনের পলিশ হেফাজতের নির্দেশ দেন। পুলিশ হেফাজতে নিয়ে অভিযুক্তদের কাছ থেকে আরো ১২ টি মোটর বাইক উদ্ধার হয়। ভীতুরা আন্তঃরাজ্য বাইক চুরির সঙ্গে যুক্ত বলে তদন্তে নেমে জানতে পেরেছে পুলিশ।

২ বাইক চোরকে গ্রেফতার করে বড় সাফল্য পেলো দলগাঁও বীরপাড়া থানার পুলিশ, উদ্ধার ২২ টি মোটর বাইক

পরের খবর- হুল দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান করণদিঘির আলতাপুর হাই স্কুলে

Alipurduar Superintendent of Police Bholanath Pandey told a press conference at the district superintendent of police’s office at 10:30 am on Wednesday. Birpara police arrested a man with a stolen bike during a raid in Dalgaon Birpara area on Tuesday evening. The accused is Sunil Orao, a resident of Kumarlands Newlands Tea Garden area. After questioning the accused, Birpara police were able to arrest another accomplice, Zakir Ansari, a resident of Mallodhi Tea Garden in Malbazar.

পরের খবর- ওয়েলফেয়ার পার্টির ফ্রি অক্সিজেন পরিষেবা কেন্দ্রের শুভ সূচনা বজবজে

দিনহাটায় করোনাতে আক্রান্তে মৃতার স্মৃতির উদ্দেশ্যে অসহায় মানুষদের খাদ্য সামগ্রী বিলি

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ১৫ জন সদস্যের দল ঘোষণা, ওপেনিংয়ে রোহিত-শুভমান

ডুয়ার্সের চিলাপাতা মেন্দাবারি কোদালবস্তিতে স্যানিটাইজেশন কর্মসূচি

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments