Saturday, April 27, 2024
Homeআলিপুরদুয়ারআন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

হিতৈষী দেবনাথঃ
আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে শামুকতলায় স্বেচ্ছাসেবী সংগঠন শামুকতলা গণজাগরণ মঞ্চের উদ্যোগে শনিবার আয়োজিত হল র‍্যালি। এদিন শামুকতলা বাজার, চৌপতি সহ র‍্যালিটি বিভিন্ন এলাকা পরিক্রমা করে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে। জানা গিয়েছে মাদকবিরোধী বিভিন্ন পোস্টার এবং প্ল্যাকার্ড হাতে নিয়ে এদিন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য, সদস্যরা বিভিন্ন পান দোকানগুলিতে গিয়ে 18 বছরের কম বয়সীদের কাছে পান, গুটকা সহ তামাকজাত দ্রব্য বিক্রি না করার অনুরোধ জানান। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন শামুকতলা গণজাগরণ মঞ্চের সদস্য, সদস্যাদের পাশাপাশি ক্ষুদেরাও।

আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

অনান্য খবর- যার হাত ধরে অভূতপূর্ব উন্নয়ন, মাথাভাঙা পৌর প্রশাসক মন্ডলী থেকে বিতাড়িত তিনি

দুই সাংসদের গ্রেফতারের দাবিতে আলিপুরদুয়ার থানায় লিখিত অভিযোগ জেলা যুব তৃণমূল কংগ্রেসের

পেট্রোল সেঞ্চুরি করতেই এবার শিলিগুড়িতে কেক কেটে অভিনব কায়দায় প্রতিবাদ তৃণমূলের

কালচিনি ব্লকে স্বাস্থ্যসেবা উন্নয়নের দাবিতে প্রিন্সিপাল সেক্রেটারির কাছে স্মারকলিপি জমা বিধায়কের

পরের খবর- শীতলকুচি বিধানসভা কেন্দ্রে একমাত্র পাথেয় উন্নয়ন,তাই নিয়ে জনতার দরবারে তৃণমূল কংগ্রেস।

লোকসভা নির্বাচনের পর শীতলকুচি বিধানসভা থেকে ঘুরে দাঁড়ানোর শুরু করেছিল তৃণমূল কংগ্রেস। এলাকার নেতা শায়ের আলী এর হাত ধরে ঘুরে দাঁড়ানোর মরিয়া চেষ্টা চালিয়ে গিয়েছে তৃণমূল কংগ্রেস। সফল হয়েছে। আটটি গ্রাম পঞ্চায়েত অঞ্চল পুনরায় পুনরুদ্ধার করতে সফল হয়েছে শায়ের আলী। 2021 বিধানসভা নির্বাচনে তিনি তৃণমূল কংগ্রেসের অন্যতম প্রধান সেনাপতি। লোকসভা নির্বাচনের পর এক এক করে মোট নয়টি গ্রাম পঞ্চায়েত হারিয়ে ফেলেছিল তৃণমূল কংগ্রেস । এখন চিত্রটা সম্পূর্ণ আলাদা। যদিওবা 2019 লোকসভা নির্বাচনে শীতলকুচি বিধানসভা তৃণমূল কংগ্রেসের ক্ষেত্রে জয়লাভ করেছিল। তার পরেও বিভিন্ন চাপে পড়ে দলীয় নেতৃত্ব হার স্বীকার করেছিল প্রধান বিরোধী বিজেপির কাছে। শায়ের আলী বলেন, 2021 বিধানসভা নির্বাচনের আগে দল যথেষ্ট সঙ্ঘবদ্ধ হয়েছে। প্রার্থী মনঃপুত হলে পরে অবশ্যই বিধানসভা এলাকা থেকে নিশ্চিত জয়লাভ হবে তৃণমূল কংগ্রেসের।

লোকসভা নির্বাচনের পরে দলের স্বার্থে যে সমস্ত নেতৃত্ব শীতলকুচি বিধানসভা এলাকায় দলীয় সংগঠন বৃদ্ধিতে সহযোগিতা করেছেন যুবক এবং দলীয় কাজে নিপুণ পার্থী চাইছেন শীতলকুচি বিধানসভা । শায়েদ আলী দাবি করেন, পছন্দের প্রার্থী হলে অবশ্যই ন্যূনতম 50 হাজার ভোটে জয়লাভ করবে তৃণমূল কংগ্রেস। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments