Friday, May 3, 2024
Homeআলিপুরদুয়ারদুই সাংসদের গ্রেফতারের দাবিতে আলিপুরদুয়ার থানায় লিখিত অভিযোগ জেলা যুব তৃণমূল কংগ্রেসের

দুই সাংসদের গ্রেফতারের দাবিতে আলিপুরদুয়ার থানায় লিখিত অভিযোগ জেলা যুব তৃণমূল কংগ্রেসের

অর্ঘদীপ দেবনাথ,আলিপুরদুয়ারঃ

মঙ্গলবার সকাল ১১ টা নাগাদ আলিপুরদুয়ার থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও জেলা যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। জানা গেছে সম্প্রতি উত্তরবঙ্গ কে আলাদা রাজ্যের দাবি জানিয়ে সংবাদমাধ্যমে বিবৃতি দেন সাংসদ জন বার্লা। এরপরে একই দাবিতে সরব হন বিভিন্ন বিজেপি নেতৃত্ব। একইভাবে উত্তরবঙ্গ কে আলাদা রাজ্যের দাবি জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। সেই ঘটনার পর থেকেই জেলার বিভিন্ন এলাকায় বাংলা ভাগের বিরুদ্ধে পথে নেমে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। এদিন সাংসদের বাংলা ভাগের দাবির প্রতিবাদে আলিপুরদুয়ার থানায় দুই সাংসদের গ্রেফতারের দাবিতে আলিপুরদুয়ার থানায় বিক্ষোভ দেখায় জেলা যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

দুই সাংসদের গ্রেফতারের দাবিতে আলিপুরদুয়ার থানায় লিখিত অভিযোগ জেলা যুব তৃণমূল কংগ্রেসের

অনান্য খবর- মোদির নতুন মন্ত্রিসভায় কারা কি দায়িত্ব পেল, দেখুন

জানাগেছে এদিন আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লা ও সৌমিত্র খাঁ এর বিরুদ্ধ আলিপুরদুয়ার থানায় একটি লিখিত অভিযোগ জানানো হয় জেলা যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। এদিন সেখানে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার যুব তৃনমূল কংগ্রেসের সভাপতি বাবলু কর, যুব তৃনমূলের টাউন ব্লক সভাপতি দিবাকর দাস, জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সঞ্জিত ধর সহ আরও অনেক।

অনান্য খবর- দীঘায় পর্যটকদের ভীড় জমতে শুরু করেছে।

পরের খবর- বিদ্যুৎপৃষ্ঠ কিশোরের পাশে স্বেচ্ছাসেবী সংস্থা, অস্ত্রোপচারের জন্য অর্থ সাহায্য

অনান্য খবর- অবশেষে স্বস্তির বৃষ্টিতে ভিজল কলকাতা

বেশ কিছুদিন আগে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হয়ে পড়েন ১৩ বছর বয়সের প্রশান্ত সরকার। ডাক্তারি মাধ্যমে জানানো হয়েছে তাঁর মেরুদণ্ড প্রায় অকেজো, চিকিৎসার জন্য প্রয়োজন প্রচুর অর্থ। দিনমজুর পরিবার এই অর্থ জোগাড় করতে হিমশিম খাচ্ছে। তাই বাড়িতেই ফেলে রাখা হয়েছে অসুস্থ প্রশান্ত কে। শেষমেষ বিষয়টি খবর পেয়ে তার বাড়ি পৌঁছে কোচবিহারের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তাদের হাতে তুলে দেওয়া হয় পাঁচ হাজার টাকা। সংগঠনের কর্ণধার রাজীব ঝা বলেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সর্বপ্রথম আমরা জানতে পারি এই ঘটনার কথা। তারপর বেশ খোঁজাখুঁজি করে কোচবিহার ২ নম্বর ব্লকের মধুপুর এলাকায় প্রশান্ত সরকার কে পাওয়া যায়। আজ আমরা তার বাড়িতে এসে তার পাশে থাকার আশ্বাস দেওয়ার পাশাপাশি পরিবারের হাতে সামান্য অর্থ সাহায্য তুলে দিয়েছি। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments