Friday, April 26, 2024
Homeময়নাগুড়িঅভিষেক বন্দ্যোপাধ্যায় এর গাড়িতে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ময়না গুড়িতে

অভিষেক বন্দ্যোপাধ্যায় এর গাড়িতে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ময়না গুড়িতে

ময়নাগুড়ি, ৩ আগস্ট : ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা লাগানোর সময় অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ দলীয় কর্মীদের উপর হামলা চালানোর প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি চলছে রাজ্য জুড়ে। মঙ্গলবার ময়নাগুড়ি ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সেই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও কুশপুতুল দাহ করা হয়। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কুশ পুতুল দাহ করেন ১ নং ব্লক তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার ইন্দিরা ভবনের দলীয় কার্যালয় থেকে ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এবং প্রতিবাদ জানিয়ে একটি মিছিল বের করা হয়। মিছিলটি ময়নাগুড়ি শহর পরিক্রমা করে ময়নাগুড়ি ট্রাফিক মোড়ে এসে শেষ হয়। সেখানেই এই দুই কুশ পুতুল দাহ করা হয়।

এদিনের এই মিছিলে উপস্থিত ছিলেন ময়নাগুড়ি ১ নং ব্লক তৃনমূল কংগ্রেস সভাপতি মনোজ রায়, নেতা ঝুলন সান্যাল, ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান সজল বিশ্বাস সহ প্রমুখরা। এদিনের এই কর্মসূচি সম্পর্কে ময়নাগুড়ি ১ নং ব্লক তৃনমূল কংগ্রেস সভাপতি মনোজ রায় বলেন, ” করোনা বিধিকে মাথায় রেখে আমাদের এই দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ময়নাগুড়ি ব্লকের বিভিন্ন জায়গায় আমাদের এই কর্মসূচি চলছে। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের উপর বর্বরোচিত আক্রমণের প্রতিবাদে আমাদের এদিনের এই কর্মসূচি। এর আগে ত্রিপুরায় আই প্যাকের টিমকে আটকে রাখা হয়েছিল।

অভিষেক বন্দ্যোপাধ্যায় এর গাড়িতে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ময়নাগুড়িতে

Read More – গ্রেট ব্রিটেনকে ৩–১ গোলে হারিয়ে অলিম্পিক হকির সেমিফাইনালে পৌঁছাল ভারত

সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর বিজেপির লোকজন বর্বরোচিত আক্রমণ করেছে। তৃণমূল কংগ্রেস এই ধরণের কাজ মতেই আর সহ্য করবে না। গণতান্ত্রিক পদ্ধতিতে আমাদের আন্দোলন চলবে। ত্রিপুরায় গণতন্ত্র আক্রান্তের প্রতিবাদে আমাদের এদিনের এই ধিক্কার মিছিল অনুষ্ঠিত হয়।”

See More –দিনহাটা শিশু মঙ্গল সমিতির তহবিলে অনুদান দিল সাহেবগঞ্জ এর সর্বস্তরের জনগণ

ছিটমহল বিনিময়ের ষষ্ঠ বছর পূর্তিতে মধ্যরাতে মোমবাতি জ্বালিয়ে আনন্দ উৎসব পালন

Protests in Tripura over attack on party workers, including Abhishek Banerjee, while hoisting Trinamool Congress party flags Programs are underway across the state. On Tuesday, the Trinamool Congress in Mainaguri No. 1 Block staged a protest procession and burnt Kushputul in protest of the incident.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments