Thursday, May 2, 2024
Homeকোচবিহারসোশ্যাল মিডিয়ায় পোস্ট বিতর্ক! আক্রমণে মিহির গোস্বামী, পাল্টা জবাব দিলেন উদয়ন গুহ

সোশ্যাল মিডিয়ায় পোস্ট বিতর্ক! আক্রমণে মিহির গোস্বামী, পাল্টা জবাব দিলেন উদয়ন গুহ

উত্তরের সংবাদ ব্যুরোঃ দিনহাটার প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা দিনহাটা পৌরসভার পৌর প্রশাসক উদয়ন গুহ তার সোশ্যাল মিডিয়ায় ফেসবুকে ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ওপর আক্রমণের প্রতিবাদে ১ টি পোস্ট করেছেন, তার বয়ান অনুযায়ী, “ত্রিপুরার ঘটনার পর দিনহাটায় বিজেপি নেতা কর্মীদের ভালো করে দেখাশোনা করতে হবে। ” আর তার এই পোস্টকে কেন্দ্র করে বিস্ফোরক নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী। মিহির মন্তব্য করে বলেন, উদয়ন বাবুর এই পোস্ট কার্যত হুমকি। দিনহাটা বিজেপি কর্মী এবং নেতৃত্ব দেন সরাসরি সোশ্যাল মিডিয়ায় হুমকি দিয়েছেন তিনি। অবিলম্বে এর বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা গ্রহণ করুক। একদিকে যেখানে সামান্য টুইট করলে পরে বিজেপি কর্মীদের পুলিশ গ্রেপ্তার করে সেইখানে উদয়ন বাবুর সরাসরি হুমকি দেওয়া সত্ত্বেও পুলিশ কেন পদক্ষেপ গ্রহণ করছে না, এই বিষয়েও সাওয়াল তোলেন তিনি।

নিজস্বসংবাদদাতা

তিনি জোর গলায় বলেন, উদয়ন বাবুর এই পোস্টের পর দিনহাটা সহ কোচবিহারে বিজেপির কার্যকর্তা কর্মী নেতা নেত্রী কারো উপরে কোনরকম আক্রমণ হলে তার সম্পূর্ণ দায়ভার থাকবে উদয়ন গুহোর। একজন প্রশাসক কিভাবে এই ধরনের হুমকি মূলক বক্তব্য তিনি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে পারেন তা নিয়েও সওয়াল করেছেন তিনি।

Next News-বিজেপি কর্মীর দোকানে অগ্নিসংযোগের অভিযোগ, অভিযোগের তীর তৃণমূলের দিকে

প্রচুর পরিমাণ তীর-ধুনক ও ধারাল অস্ত্র সহ ১ ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ

সোশ্যাল মিডিয়ায় পোস্ট। গ্রেফতারের দাবি তুললেন বিজেপি বিধায়ক মিহির গোস্বামী পাল্টা দিলেন তৃণমূল নেতা তথা দিনহাটার প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ

নিজস্বসংবাদদাতা

এই প্রসঙ্গে উদয়ন গুহ মন্তব্য করে বলেন, চোরের মন পুলিশ পুলিশ। আমি পোস্টে কোথাও কোন নাম উল্লেখ করিনি, কোন হুমকির কথা বলা হয়নি। মিহির বাবু জানেন প্রচারে থাকতে গেলে তাকে উদয়ন গুহকে আক্রমণ করতে হবে, উনি সেটাই করেছেন। এটা নিয়ে বিশেষ চিন্তার কোন কারণ নেই।

Read More –অভিষেক বন্দ্যোপাধ্যায় এর গাড়িতে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ময়না গুড়িতে

He asserted that after Udayan Babu’s post, there was no attack on any of the BJP activists in Kochbihar, including Dinhata. Udayan Guhor will have full responsibility. He also questioned how an administrator could post such threatening remarks on social media.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments