Saturday, April 27, 2024
Homeপর্যটনঅবশেষে বন্ধ হয়ে গেল ডুয়ার্সের পর্যটন , মাথায় বাজ সকল ব্যবসায়ীদের

অবশেষে বন্ধ হয়ে গেল ডুয়ার্সের পর্যটন , মাথায় বাজ সকল ব্যবসায়ীদের

Uttorer Sangbad:- দীর্ঘমেয়াদী লকডাউন থেকে সুস্থ হয়ে উঠতে না উঠতেই ফের বন্ধ হয়ে গেল ডুয়ার্সের পর্যটন। ডুয়ার্সের বিভিন্ন এলাকার পর্যটন ব্যবসায়ীদের মাথায় বাজ পড়ল। মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল অভয়ারণ্য, ইকোট্যুরিজম, ব্যাঘ্র সংরক্ষণ বনাঞ্চল, চিড়িয়াখানা। করোনার দ্বিতীয় ঢেউ আসতেই আশঙ্কা করা হচ্ছিল, অবশেষে সেই আশঙ্কাই সত্যি হলো। এর ফলে সমস্যায় পড়লেন লক্ষাধীক পর্যটন ব্যবসায়ী। পর্যটন ব্যবসার সঙ্গে যুক্ত লজ মালিক,হোমস্টে মালিক, জিপ্সি মালিক, ড্রাইভার, গাইড, হোটেল ব্যবসায়ী সকলের রুজিরোজগার বন্ধ হয়ে গেল। এমনিতেই ১৫ ই জুন থেকে বর্ষার সময় পশু প্রজনন এর জন্য তিন মাস জঙ্গল বন্ধ হয়ে যায়। তার আগেই এই বন্ধের ফলে আগামীদিন কিভাবে চলবে তা নিয়ে রীতিমতো চিন্তিত সকলে।

অবশেষে বন্ধ হয়ে গেল ডুয়ার্সের পর্যটন , মাথায় বাজ সকল ব্যবসায়ীদের

পরের খবর- দুদিনে ব্যর্থ প্রশাসন , বানিয়াদহ নদীতে তলিয়ে যাওয়া ব্যাক্তির মরদেহ ভেসে উঠল

প্রশাসনের তরফে দুদিনের প্রচেষ্টা ব্যর্থতার পর আজ শনিবার ভোর ৫:৩০ নাগাদ কদমতলা বানিয়াদহ নদীতে তলিয়ে যাওয়া ব্যাক্তির মৃতদেহ ভেসে উঠল। প্রসঙ্গত ১লা জুলাই বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১টা নাগাদ কিসামত দশগ্রাম পঞ্চায়েতের কদমতলা এলাকার বানিয়াদহ নদীতে পাট জাগ দিতে গিয়ে নদীতে তলিয়ে যান এক ব্যাক্তি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ। এরপর ব্লক প্রশাসন ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে সিভিল ডিফেন্স টিম এসে বৃহস্পতিবার প্রায় ৩ঘন্টা তল্লাশি চালালেও দেহ উদ্ধার করতে পারেনি। পরদিন শুক্রবার আবারও দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চালায় সিভিল ডিফেন্স টিম এবং ডুবুরীরা কিন্তু গতকালও মেলেনি সেই দেহ। এরফলে হতাশা প্রকাশ করেছিলেন পরিবারের সদস্যরা। পুরো খবর

অনান্য খবর- দেশের জার্সি গায়ে ট্রফি জয়ের স্বাদ মেসির, কোপা আমেরিকা ২০২১ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

Tours in Dwars closed again after recovering from a long-term lockdown. The lightning struck the heads of the tourism merchants in different parts of the country. Sanctuaries, ecotourism, tiger reserve forests, zoos were closed indefinitely from Tuesday. It was feared that the second wave of Corona would come, but in the end that fear came true. As a result, millions of tourism businessmen got into trouble.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments