Thursday, March 28, 2024
Homeরাজনীতিএবারের মন্ত্রিসভা গঠনে নতুন চমক মমতার, সামনে আসছে তরুণ মুখ

এবারের মন্ত্রিসভা গঠনে নতুন চমক মমতার, সামনে আসছে তরুণ মুখ

নিউজ ব্যুরো: আগামীকাল তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এবারের মন্ত্রিসভা য় বেশ কিছু চমক দিতে চলেছেন ভাবি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর এবার বেশ কিছু নতুন মুখ সামনে আসবে। ভোটে জিতলেও বাদ যেতে পারেন বেশ কিছু পুরনো মন্ত্রী। ভবিষ্যতের কথা মাথায় রেখে নতুন ভাবে তারুণ্যের ছোঁয়ায় মন্ত্রিসভা গঠন করবেন মুখ্যমন্ত্রী বলে জানা যাচ্ছে। মুর্শিদাবাদের মালদা থেকে কয়েকজন মন্ত্রী হতে পারেন। সংখ্যালঘুদের প্রতিনিধিত্ব বাড়তে চলেছে।

পরের খবর – শপথ গ্রহণের পর মমতাকে ‘আমার ছোট বোন’ হিসেবে সম্বোধন রাজ্যপালের

উত্তরের সংবাদ ডেস্কঃ শপথ গ্রহণের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে বোন হিসেবে সম্বোধন রাজ্যপালের। তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজভবনে মমতা কে শপথ বাক্য পাঠ করান রাজ্যপাল জাগদীপ ধনকর। শপথ গ্রহণ অনুষ্ঠান এর পরই মমতা বন্দ্যোপাধ্যায় কে বোন হিসেবে সম্বোধন করলেন তিনি।

এর আগে একাধিকবার রাজ্য এবং রাজভবনের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছিল। কিন্তু তৃণমূলের জয়লাভের পর মমতা বন্দ্যোপাধ্যায় কে অভিনন্দন জানিয়েছিলেন রাজ্যপাল। বুধবার মুখ্যমন্ত্রী মমতার শপথ গ্রহণ অনুষ্ঠান এর পর ভোট পরবর্তী হিংসা নিয়ে শান্তি-শৃঙ্খলা রক্ষার বার্তা দেন তিনি। তিনি বলেন “আমাদের সবার প্রথমে ভিত্তিহীন, ভয়ানক ভোট পরবর্তী হিংসার ঘটনা আটকাতে হবে। আমার সম্পূর্ণ বিশ্বাস রয়েছে এই ধরনের ঘটনা আটকানোর জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপযুক্ত পদক্ষেপ নেবেন। আমার পূর্ণ বিশ্বাস, মুখ্যমন্ত্রী, আমার ছোট বোন হিংসার ঘটনা করা হাতে দমন করবেন।

Read More –আলিপুরদুয়ার ২নং ব্লকে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির

পরের খবর – রাজ্যে বাংলা ইঞ্জিন চলবে: মমতা বন্দ্যোপাধ্যায়

রাজ্যে বাংলা ইঞ্জিন চলবে। আজ বিজেপির ডবল ইঞ্জিন সরকারের সমালোচনা করে এই ভাবেই বালুরঘাট শহরে টাউন ক্লাব মাঠে অনুষ্ঠিত হওয়া জনসভায় মমতা ব্যানার্জি বিজেপি কে কটাক্ষ করলেন। বুধবার বালুরঘাট এর সভার শুরুর আগে সদ্য প্রয়াত কবি শঙ্খ ঘোষ কে স্মরণ করে সভা শুরু করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। পাশাপাশি মমতা ব্যানার্জি এদিন দক্ষিণ দিনাজপুর জেলা তথা বালুরঘাট বিধানসভা এলাকায় তাঁর সরকার কি কি উন্নয়ন করেছেন তার ফিরিস্তি দেন। পাশাপাশি তিনি আগামী দিনে কি করতে চাইছেন তাও জনগণের সামনে তুলে ধরেন। সভাতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি রাজ্যে বাড়তে থাকা কভিদ পরিস্থিতির জন্য বিজেপিকে দায়ী করে বলেন যে বাইরে থেকে বিজেপি লোক নিয়ে এসে কোভিদ পরিস্থিতি ভয়াবহ করে তুলছে।
সবশেষে জনগণের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দেন “খেলা হবে”।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments