Friday, April 19, 2024
Homeদিনহাটাদুদিনে ব্যর্থ প্রশাসন , বানিয়াদহ নদীতে তলিয়ে যাওয়া ব্যাক্তির মরদেহ ভেসে উঠল

দুদিনে ব্যর্থ প্রশাসন , বানিয়াদহ নদীতে তলিয়ে যাওয়া ব্যাক্তির মরদেহ ভেসে উঠল

নিজস্ব সংবাদদাতা:

প্রশাসনের তরফে দুদিনের প্রচেষ্টা ব্যর্থতার পর আজ শনিবার ভোর ৫:৩০ নাগাদ কদমতলা বানিয়াদহ নদীতে তলিয়ে যাওয়া ব্যাক্তির মৃতদেহ ভেসে উঠল। প্রসঙ্গত ১লা জুলাই বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১টা নাগাদ কিসামত দশগ্রাম পঞ্চায়েতের কদমতলা এলাকার বানিয়াদহ নদীতে পাট জাগ দিতে গিয়ে নদীতে তলিয়ে যান এক ব্যাক্তি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ। এরপর ব্লক প্রশাসন ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে সিভিল ডিফেন্স টিম এসে বৃহস্পতিবার প্রায় ৩ঘন্টা তল্লাশি চালালেও দেহ উদ্ধার করতে পারেনি। পরদিন শুক্রবার আবারও দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চালায় সিভিল ডিফেন্স টিম এবং ডুবুরীরা কিন্তু গতকালও মেলেনি সেই দেহ। এরফলে হতাশা প্রকাশ করেছিলেন পরিবারের সদস্যরা। প্রশাসন জানিয়েছিল আজ আবারও তল্লাশি চালানো হবে কিন্তু আজ সেই মৃতদেহ নিজে থেকেই ভেসে ওঠে,সেই মরদেহ স্থানীয়রা দেখতে পান,খবর দেন সাহেবগঞ্জ থানায়। সাহেবগঞ্জ থানার পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

দুদিনে ব্যর্থ প্রশাসন, বানিয়াদহ নদীতে তলিয়ে যাওয়া ব্যাক্তির মরদেহ ভেসে উঠল

অনান্য খবর- যুব নেতার অকাল প্রয়ানে রেড ভলেন্টিয়ার্সের স্বাস্থ্য পরীক্ষা শিবির আলিপুরদুয়ারে

বদলি করা হল সাহেবগঞ্জ থানার DIO পবন বর্মনকে,নতুন DIO মৃণাল কান্তি রায়

সাংবাদিক,পুলিশকর্মী ও চিকিৎসক দের সংবর্ধনা দিল তিনমাইল রোড ওয়েলফেয়ার এসোসিয়েশন

দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর উদ্যোগে মুটিয়া-মজদুর শ্রমিকদের জন্যে এক বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির

পথ কুকুরদের খাবারের ব্যবস্থা করল আলিপুরদুয়ার বিজ্ঞান ও যুক্তিবাদী সংস্থার কামাখ্যাগুড়ি শাখা ও RMC

অবশেষে বন্ধ হয়ে গেল ডুয়ার্সের পর্যটন, মাথায় বাজ সকল ব্যবসায়ীদের

পরের খবর – তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তাল হয়ে উঠল দিনহাটার নয়ারহাট, অভিযোগ বিধায়কের উদয়ন গুহ’র দিকে

ফের তৃণমূল গোষ্ঠী কোন্দল উত্তাল হয়ে উঠল দিনহাটা ২নং ব্লক এর গোবরা ছাড়া নয়ারহাট অঞ্চল। রবিবার রাতে এলাকায় জনসংযোগ করতে যাওয়ার কথা ছিল এলাকার বিধায়ক উদয়ন গুহর। তিনি পৌঁছেছিলেন এলাকায়। কিন্তু অভিযোগ, এলাকার কয়েকজন বিজেপি কর্মীদের নিয়ে তিনি বিভিন্ন দোকানে দোকানে যান। পাশে থাকা তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে তার জন্য অপেক্ষা করতে থাকা কর্মী-সমর্থকরা অভিযোগ করে বলেন, তিনি এলাকায় আসলে পরেও দলীয় কার্যালয়ে যাননি। তার কথা শোনার জন্য এবং তার সঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনে একত্রিত হয়ে কাজ করার উদ্দেশ্যে সমস্ত কর্মীসমর্থকরা আজ একত্রিত হয়েছিল। বিধায়ক দলীয় কার্যালয়ের আশপাশে আছেন জেনে তারা বাইরে তার সাথে দেখা করতে গেলে, তৃণমূল কংগ্রেসের জন্ম লগ্ন থেকে কর্মরত কর্মীদের সাথে তিনি দেখা না করে গাড়ি নিয়ে চলে যান বলে অভিযোগ।

তাতেই ক্ষোভে ফেটে পড়ে কর্মীরা। কর্মীদের একাংশ প্রকাশ্যে অভিযোগ করে বলেন, এলাকায় বিজেপি কর্মীদের সাথে বিধায়ক ঘোরাফেরা করছে। এই বিজেপি কর্মীরা সাংসদ নিশীথ প্রামানিক আশ্রিত। সুতরাং বিষয়টি অবিলম্বে দলীয় সুরক্ষার স্বার্থে উর্দ্ধতন নেতৃত্বেরও দেখা উচিত। অপরদিকে স্থানীয় তৃণমূল কংগ্রেসের কর্মী পুনরায় উদয়ন গুহ কে দিনহাটার প্রার্থীপদ না দেওয়ার আবেদন জানিয়েছেন সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। কর্মীদের কথায়, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় অবিলম্বে এই বিষয়ে গুরুত্ব না দেয় তাহলে ২০২১ এর বিধানসভা ফলাফল আশাজনক নাও হতে পারে। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments