Saturday, April 27, 2024
Homeকোচবিহাররাজনৈতিক প্রতিহিংসার রুখতে ঘোকসাডাঙ্গা পুলিশের টহলদারি ও সচেতনতামূলক প্রচার

রাজনৈতিক প্রতিহিংসার রুখতে ঘোকসাডাঙ্গা পুলিশের টহলদারি ও সচেতনতামূলক প্রচার

বিদ্যুৎ কান্তি বর্মন,ঘোকসাডাঙ্গা:- ভোটের ফলা ফল প্রকাশ হতেই ফের রাজনৈতিক উত্যাপ্ত বেড়েই চলছে রাজ্য পাশাপাশি কোচবিহার জেলার বিভিন্ন বিধানসভা কেন্দ্র জুড়ে। উল্লেখ্য মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের পার্শ্ববর্তী বিধানসভা কেন্দ্র শীতলকুচি তে উঠে আসে বিভিন্ন ধরনের রাজনৈতিক প্রতি হিংসার খবর। প্রসঙ্গত মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রে এখনো পর্যন্ত সেরকম রাজনৈতিক প্রতি হিংসার ঘটনা প্রকাশ্যে উঠে না এলেও, বিভিন্ন দলের দলীয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী প্রতি হিংসার প্রতিচ্ছবি প্রকাশ্যে আসতেই পারে বলে বিভিন্ন রাজনৈতিক বিশ্লেষক মনে করছেন। আর এই রাজনৈতিক প্রতি হিংসার যাতে বাস্তবে কোন ভাবেই মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রে প্রভাব না ফেলে তার জন্য তৎপর হয়ে উঠেছে ঘোকসা ডাঙ্গা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় ইতিমধ্যেই মাথাভাঙ্গা বিধানসভা কেন্দ্রের ঘোকসা ডাঙ্গা থানার অন্তর্গত বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে করোনার সচেতনতার পাশা পাশি রাজনৈতিক বন্ধুত্বপূর্ণ পরিবেশ তৈরি করতে বিভিন্ন এলাকায় মাইকিং ও টহলদারি চালাচ্ছে ঘোকসা থানা পুলিশ। এদিন বুধবার ঘোকসা ডাঙ্গা বাজার এলাকাতেও মাইকিং করতে দেখা গেল ঘোকসা ডাঙ্গা থানার ওসি দেবাশীষ রায় কে। ওসি দেবাশীষ রায় এদিন মাইক হাতে ঘোকসা ডাঙ্গা এলাকার সকল সাধারণ মানুষকে কোন রাজনৈতিক দলের প্ররোচনায় পানা দেওয়ার বার্তা জানিয়ে সকলকে কোভিদ বিধি মেনে নিজের কাজ সুস্থভাবে করার ও বন্ধুত্বপূর্ণ পরিবেশ তৈরি করার বার্তা দিতে দেখা যায়।

রাজনৈতিক প্রতিহিংসার রুখতে ঘোকসাডাঙ্গা পুলিশের টহলদারি ও সচেতনতামূলক প্রচার

অনান্য খবর- “জিতি” ভুটান পাদদেশের এক ডুয়ার্সের অনবদ্য অফবিট গন্তব্য ! জানুন

পরের খবর- চাষের জমিতে কর্মরত শ্রমিকদের মাস্ক প্রদান, সচেতনতার বার্তা দিলেন সাহেবগঞ্জ পুলিশ আধিকারিক

নিজস্ব সংবাদদাতা: কোচবিহারের দিনহাটা ২ নং ব্লকের কিশামত দশগ্রাম এর পাকারমাথা গ্রামের বিভিন্ন এলাকায় সচেতনতা মূলক প্রচার করে সাহেবগঞ্জ থানা। এদিন ওই অঞ্চলের পাকারমাথা গ্রামে একটি জমিতে কর্মরত শ্রমিকদের মাস্ক প্রদানের পাশাপাশি করো না নিয়ে সচেতনতামূলক বার্তা দেন এক পুলিশ আধিকারিক।

পাশাপাশি আগামী ২ রা মে বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার দিন সকল মানুষকে বাড়িতে থাকার অনুরোধ জানান। কারণ চারিদিকে যেভাবে  বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে তাতে ঐদিন নানা রকম অশান্তির আশঙ্কা করা যাচ্ছে তাই ওই দিন সাধারণ মানুষকে বাড়িতে থাকার আবেদন জানান তারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments