Saturday, April 27, 2024
HomeBreaking newsলোকসভার টিকিট না পেয়ে এবার অভিমানী শান্তনু সেন

লোকসভার টিকিট না পেয়ে এবার অভিমানী শান্তনু সেন

নিউজ ডেস্ক: সায়ন্তিকা, অর্জুন সিং, বাবুন বন্দ্যোপাধ্যায়ের পর এবার শান্তনু সেন। এবারের লোকসভায় টিকিট পাননি তিনিও। তাতে তাঁর মনেও যে খানিকটা অভিমানের মেঘ জমেছে তা অকপটে স্বীকার করে নিলেন। সদ্য শেষ হয়েছে রাজ্যসভার সাংসদ পদের মেয়াদ। নতুন করে আর মনোনয়ন দেয়নি দল। আশা ছিল মিলতে পারে লোকসভার টিকিট। কিন্তু, গত রবিবার ব্রিগেড থেকে ৪২ আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বাংলার শাসকদল তৃণমূল কংগ্রেস। কিন্তু, তাতে নাম নেই সদ্য প্রাক্তন সাংসদ শান্তনু সেনের। কষ্ট যে পাচ্ছেন তা এদিন স্বীকারও করে নিলেন।

অকপটে বললেন, “মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে আমি দল করি। তিনি আমায় রাজ্যসভায় পাঠিয়েছিলেন। আমি পরিসংখ্যান তুলে বলতে পারি রাজ্যসভায় প্রাণপাত করে দলের জন্য কাজ করেছি। বিজেপির বিরুদ্ধে উগ্রভাবে আন্দোলন করেছি। দল যা বলেছে সেই নির্দেশ পালন করেছি। ভালভাবে কাজ করার পর ভেবেছিলাম পুনর্মনোনয়ন হবে। কিন্তু, কোনও কারণে দল সেটা করতে পারেনি।”

এখানেই না থেমে লোকসভা ভোটের টিকিট না পাওয়া নিয়ে বলেন, “লোকসভার ক্ষেত্রেও স্বপ্ন দেখিনি তা নয়। যেহেতু পার্লামেন্টারি পলিটিক্সটা মন দিয়ে করেছিলাম তাই ভেবেছিলাম লোকসভায় জায়গা হতে পারে। সেটা হয়নি। মনে কিছুটা খারাপ লেগেছে, কষ্ট হয়েছে। আমি তৃণমূল কংগ্রেসটা প্রথমদিন থেকে করি। আমি আমার পেশাগত কাজ বাদ দিয়ে দিনের বাকি সময়টা তৃণমূলের জন্য নিয়োজিত করি। সিপিএমের হাতে মারও খেয়েছি। তাই আশা করে আশাহত হলে কষ্ট তো লাগবেই।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments